• ঢাকা বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নরসিংদীতে বালু ব্যবসা নিয়ে সংঘর্ষ, নিহত ১ 

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২৪, ১৩:২৯
নরসিংদীতে বালু ব্যবসা নিয়ে সংঘর্ষ, নিহত ১ 
ছবি : আরটিভি

নরসিংদীর রায়পুরার নিলক্ষায় বালু ব্যবসা এবং আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় দু’পক্ষের আহত হয়েছেন আরও ৫ জন।

বুধবার (১৭ এপ্রিল) সকালে রায়পুরা উপজেলার দুর্গম চরাঞ্চল নিলক্ষায় ইউনিয়নের বীরগাঁও সোনাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাগর মিয়া (২৫) নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি গ্রামের জয়নাল মিয়ার ছেলে এবং সেই আনোয়ার গ্রুপের লোক।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারসহ নানাব কারণে দীর্ঘদিন ধরেই এলাকা ছাড়া ছিলেন কান্দাপাড়ার রাজিবসহ তার গ্রুপ। বুধবার ভোরে লোকজনসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে এলাকা দখলের জন্য বীরগাঁও, সোনাকান্দি, আমিরাবাদসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে হামললা চালায় রাজিব গ্রুপ। এ সময় প্রতিরোধ গড়ে তুলতে গেলে বীরগাঁও এলাকার আনোয়ার গ্রুপের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে দু’পক্ষের সংঘর্ষে ৬ জন আহত হন। এর মধ্যে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয় সাগর মিয়া (২৫) নামে একজনের। পুলিশি গ্রেপ্তারসহ আইনি জটিলতা এড়াতে আহতদেরকে বি-বাড়িয়ার নবীনগরসহ আশপাশের জেলায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়েছেন স্বজনরা।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল-আলম বলেন, সোনাকান্দি ও আমিরাবাদ গ্রামের পূর্ববিরোধসহ বালু ব্যবসাকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন নিহতের পাশাপাশি বেশ কয়েকজন আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইটের স্তূপের নিচে চাপা পড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু
ভাইস চেয়ারম্যান প্রার্থীকে হত্যা, নির্বাচন স্থগিত
নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী নিহত
নরসিংদীতে ট্রেনের ইঞ্জিন বিকল, ভোগান্তিতে যাত্রীরা
X
Fresh