• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ফরিদপুরে দুর্ঘটনা : নিহতদের ৫ জন একই পরিবারের

স্টাফ রিপোর্টার (ফরিদপুর), আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২৪, ১৩:২৪
ফরিদপুরে দুর্ঘটনা : নিহতদের ৫ জন একই পরিবারের
ছবি : সংগৃহীত

ফরিদপুরে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩ জনের মধ্যে একই পরিবারের ৫ জন রয়েছেন। রফিক মোল্লা নামের এক লিফটম্যান তার মা, স্ত্রী, সন্তান নিয়ে বাড়ি থেকে ঢাকায় কর্মস্থলে ফেরার পথে এ দুর্ঘটনায় পরিবারসহ নিহত হন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের কানাইপুরে এ দুর্ঘটনায় রফিকসহ পরিবারের সকলেই মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, একই পরিবারের নিহত পাঁচজন হলেন ফরিদপুরের বোয়ালমারীর বেজিডাঙ্গা গ্রামের রফিক মোল্লা (৩৫), তার স্ত্রী সুমি বেগম (২৩), দুই ছেলে রুহান মোল্লা (৬), হাবিব মোল্লা (৩) ও রফিক মোল্লার মা। রফিক ঢাকায় একটি সরকারি অফিসে লিফটম্যান হিসেবে কর্মরত ছিলেন। ঈদের ছুটি শেষ করে তিনি মা, স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে পিকআপ ভ্যানে করে ঢাকায় যাচ্ছিলেন।

পুলিশ জানায়, যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে মাগুরার উদ্দেশে যাচ্ছিল। কানাইপুরের দিকনগর এলাকায় পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করে। এ ছাড়া আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে চিকিৎসাধীন আরও দুজনের মৃত্যু হয়। রফিক মোল্লার পরিবার ছাড়াও নিহত আরেকজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম মর্জিনা বেগম। তিনি ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের বাসিন্দা।

এ বিষয়ে ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার বলেন, ‘এ দুর্ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। একইসঙ্গে নিহতদের প্রত্যেকের পরিবারকে পাঁচ লাখ টাকা ও আহতদের প্রত্যেককে তিন লাখ টাকা করে সরকারের পক্ষ থেকে দেওয়া হবে।’

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বজ্রপাতে একই পরিবারের ২ জনসহ নিহত ৩
মুন্সীগঞ্জে সড়কে প্রাণ গেল একই পরিবারের ৩ জনের
অপহরণের ৮ ঘণ্টা পর একই পরিবারের ৩ জনকে উদ্ধার
হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, একই পরিবারের ৪ জনসহ নিহত ৫
X
Fresh