• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ৩

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২৪, ০১:০২
সাভার, ঢাকা, ফায়ার সার্ভিস
ছবি : সংগৃহীত

সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে তিনজন দগ্ধ ও পাঁচ জন আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সোমবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে সাভার পৌর এলাকার গেন্ডা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, সাভারের গেন্ডা এলাকার বাসিন্দা ও আদ্রিতা ফেব্রিক্স অ্যান্ড টেইলার্স মালিক মো. ইউসুফ (৪৫), সাভার পৌরসভার তালবাগ এলাকার নাহিদ (৪৩) ও মালিহা নামের এক নারী। আহতরা হলেন, আমজাদ (৬৭), বাবুলসহ (৪৫) আরও তিন জন। এর মধ্যে ইউসুফের বাসা গেন্ডায় ও নাহিদ পৌর এলাকার তালবাগ মহল্লার বাসিন্দা।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাসেল বলেন, দগ্ধ তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

সাভার ফায়ার সার্ভিসের ফায়ার ওয়্যারহাউস ইন্সপেক্টর মেহরুল ইসলাম বলেন, খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসে দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে স্থানীয়রা ততক্ষণে বিস্ফোরণের আগুন নিভিয়ে ফেলে। প্রাথমিকভাবে জানা গেছে এসি থেকেই এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

আহত আজাদ বলেন, কাপড়ের দোকানে সামনে দাঁড়ানো ছিলাম। হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হলো। পরে দেখি পাশের কাপড়ের দোকানের চাল উড়ে গেছে, আর সেই দোকানের থাই গ্লাসের কাচ ভেঙে আমার মুখে লাগে। আমার পাশে বাবুল নামে আরেকজন ছিল। তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়ে রক্তাক্ত হয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাভারে অসুস্থ প্রবীণ সাংবাদিকের পাশে দাঁড়ালেন চেয়ারম্যান
সাভারে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বারের মতো উপজেলা চেয়ারম্যান রাজীব 
কুকুরের সঙ্গে শেকলে বেঁধে রিকশাচালককে নির্যাতন 
সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
X
Fresh