• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শিশু মারা যাওয়ায় চিকিৎসককে আইসিইউতে পাঠালেন স্বজনরা

আরটিভি নিউজ

  ১৫ এপ্রিল ২০২৪, ০৪:০৫
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের একটি মেডিকেল সেন্টার নামে একটি বেসরকারি হাসপাতালের এনআইসিইউতে শিশু মারা যাওয়ায় চিকিৎসককে বেধড়ক মারধর করেছেন স্বজনরা।

রোববার (১৪ এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত চিকিৎসককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়েছে।

জানা গেছে, গত ১৩ এপ্রিল রাত ১০টার দিকে চট্টগ্রামে মেডিকেল সেন্টার হাসপাতালে নিউমোনিয়ায় আক্রান্ত এক বছর বয়সী এক শিশুকে নিওনাটাল আইসিইউতে ভর্তি করা হয়। শিশুটির অবস্থা খুবই সংকটপূর্ণ ছিল। রোববার (১৪ এপ্রিল) সকাল সাড়ে নয়টার দিকে শিশুটি মারা যায়। এ ঘটনার পরপরই চিকিৎসায় অবহেলার অভিযোগ এনে চিকিৎসক রিয়াজ উদ্দিন শিবলুর ওপর হামলা চালায় শিশুটির বাবাসহ স্বজনরা। এতে মাথায় গুরুতর আঘাত পান চিকিৎসক রিয়াজ।

চট্টগ্রাম মেডিক্যাল সেন্টারের ম্যানেজার ডা. মো. ইয়াসিন আরাফাত বলেন, সীতাকুণ্ডের বিএম ডিপো এলাকা থেকে এক শিশুকে শনিবার রাতে এনআইসিইউতে ভর্তি করা হয়। শিশুটি মারা যাওয়ার পর হাসপাতালে দায়িত্বরত চিকিৎসকের ওপর হামলা চালায় তার স্বজনরা। গুরুতর ওই চিকিৎসককে চমেক হাসপাতালে আইসিইউর ১৫ নম্বর বেডে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন চট্টগ্রামের সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী বলেন, বিষয়টি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার ও স্বাস্থ্যমন্ত্রীকে জানিয়েছি। দুর্বৃত্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে আমরা ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছি।

তবে শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রমেক হাসপাতালে দুদকের অভিযান, গ্রেপ্তার ১
গ্রেনেড নিয়ে ৩ দিন ধরে খেলছিল শিশুরা, উদ্ধার ও বিস্ফোরণ
কান থেকে ফিরেই হাসপাতালে ঐশ্বরিয়া
প্রতিবন্ধী সন্তানকে বিষ খাইয়ে হাসপাতালে নিলেন বাবা-মা, অতঃপর...
X
Fresh