• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

অত্যাচার সইতে না পেরে ছেলেকে পুলিশে দিলেন বাবা

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২৪, ১৭:৪৭
অত্যাচার সইতে না পেরে ছেলেকে পুলিশে দিলেন বাবা
ছবি : আরটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদকাসক্ত ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে আদালতের দ্বারস্থ হয়েছেন বৃদ্ধ বাবা-মা। আদালতে দ্বারস্থ হওয়ার পর পুলিশ তাকে আটক করে।

রোববার (১৪ এপ্রিল) দুপুরে নাদিম নামের ওই ছেলেকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম। এর আগে শনিবার রাতের দিকে আসামির অবস্থান শনাক্ত করে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক নাদিম মোগড়া ইউনিয়নের সীমান্তবর্তী বাউতলা এলাকার মো. রেনু মিয়ার ছেলে।

বৃদ্ধ বাবা রেনু মিয়া গণমাধ্যমকে বলেন, ‘ছেলের অত্যাচার আর নির্যাতন সহ্য করতে না পেরে পুরো রমজান মাস স্ত্রীকে নিয়ে বাড়িতে থাকতে পারি নাই। এ সময় অন্যের বাড়ি বাড়ি গিয়ে রাত্রিযাপন করতে হয়েছে। এমনকি কয়েকবার আমাকে আমার ছেলে হত্যার চেষ্টাও করছে। এলাকায় কয়েকদিন পরপর ঝামেলা সৃষ্টি করে বেড়ায় সে। মাদকাসক্ত এই ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে আদালতের দ্বারস্থ হয়েছি। পরে পুলিশ তাকে আটক করেছে।’

এ বিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম বলেন, নাদিম গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ছিলেন। আদালতের নির্দেশে আমরা তাকে আটক করি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারের উন্নয়ন দেখে মির্জা ফখরুলদের মাথা খারাপ: আইনমন্ত্রী
আখাউড়ায় আচরণবিধি লঙ্ঘন, ২ প্রার্থীকে জরিমানা 
আখাউড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, পৌর মেয়র ও চেয়ারম্যানকে শোকজ
আরব আমিরাতে বহুতল ভবন থেকে পড়ে বাংলাদেশির মৃত্যু
X
Fresh