• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

পিকআপে গানবাজনা ও বেপরোয়া মোটরসাইকেল চালানোয় মামলা

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ এপ্রিল ২০২৪, ১৮:১১
পিকআপে গানবাজনা ও বেপরোয়া মোটরসাইকেল চালানোয় মামলা
ছবি : আরটিভি

দিনাজপুরের বিরামপুরে নিরাপদ ঈদ আনন্দ নিশ্চিত ও ঈদের ছুটিতে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর দায়ে এবং উচ্ছৃঙ্খল ও দলবদ্ধভাবে পিকআপভ্যানে উচ্চস্বরে সাউন্ড সিস্টেমে গান বাজিয়ে ঘোরাফেরা করার সময় ১৩টি মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনে মামলা ও ১৫ হাজার ১১০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১২ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় এ কার্যক্রম চালিয়ে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওন এবং সহকারী কমিশনার (ভূমি) মুরাদ হোসেন।

বিরামপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মুরাদ হোসেন বলেন, পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষে সকল শ্রেণি-পেশার মানুষ যাতে নিরাপদে পরিবারসহ বিভিন্ন স্থানে ভ্রমণ করতে পারে সেই লক্ষ্যে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় পুলিশের সহযোগিতায় বিশেষ ট্রাফিক ব্যবস্থাপনা গ্রহণ করা হয়েছে। সেই সঙ্গে নিয়মিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মামলাসহ জরিমানা দেওয়া হচ্ছে।

বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওন বলেন, জেলার বিভিন্ন নাগরিক, অভিভাবক ও সুধী সমাজের অভিযোগের ভিত্তিতে ঈদুল ফিতরের দিন থেকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত রয়েছে, যাতে নাগরিকরা সুশৃঙ্খলভাবে ঈদ আনন্দ উদযাপন করতে পারেন। যাতে কেউ দুর্ঘটনার শিকার না হয় সেই লক্ষ্যে উপজেলা প্রশাসন কাজ করে যাচ্ছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলিতে তীব্র গরমে বিপাকে নিম্ন আয়ের মানুষ
দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন করা হচ্ছে: ভূমিমন্ত্রী
দিনাজপুরে বিএনপির ৫ নেতা বহিষ্কার
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
X
Fresh