• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

স্যালাইনের সঙ্গে বিষ মিশিয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা!

পাবনা প্রতিনিধি

  ২১ নভেম্বর ২০১৭, ১৯:১৬

পাবনা সদর উপজেলার শালাইপুর গ্রামে শরীরে দেয়া স্যালাইনের সঙ্গে বিষ মিশিয়ে আঞ্জুয়ারা খাতুন (২৭) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

নিহত আঞ্জুয়ারা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের শালাইপুর গ্রামের আব্দুল করিম কামারের মেয়ে।

মঙ্গলবার দুপুরে এ ঘটনায় খাইরুল ইসলামসহ পাঁচজনকে আসামি করে পাবনা সদর থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। তবে ঘটনার পর থেকেই স্বামী খাইরুল ইসলাম পলাতক রয়েছেন।

অভিযুক্ত স্বামী খাইরুল ইসলাম জেলার আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত আজিমুদ্দিন শেখের ছেলে।

জানা যায়, ১০ বছর আগে খাইরুলের সঙ্গে বিয়ে দেয়া হয় আঞ্জুয়ারাকে। এরপর থেকেই সে নানা অজুহাতে স্ত্রীর ওপর নির্যাতন চালাত। রোববার সকালে আঞ্জুয়ারা অসুস্থ এমন কথা বলে খাইরুল বাজার থেকে গ্রাম্য এক ডাক্তারকে বাড়িতে ডেকে নিয়ে যায়। আগে থেকে আনা বিষ মেশানো স্যালাইন ওই ডাক্তারের সহায়তায় স্ত্রীর শরীরে পুশ করে বাড়ি থেকে ডাক্তারকে নিয়ে দ্রুত সটকে পড়ে খাইরুল। স্যালাইন শরীরে ঢোকার পাঁচ মিনিট পর বিষক্রিয়ায় অস্থির হয়ে ওঠে আঞ্জুয়ারা। গুরুতর অবস্থায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে জানান।

পাবনা সদর থানার ওসি (তদন্ত) জালাল উদ্দিন জানান, আঞ্জুয়ারার ১০ বছরের একটি ছেলে রয়েছে এবং সে ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিল। আঞ্জুয়ারার ভাই কুতুব উদ্দিন বাদী হয়ে স্বামী খাইরুলসহ পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিতু হত্যা মামলায় বাবুল আক্তারকে জামিন দেননি আদালত
সোহেল চৌধুরী হত্যা মামলার রায়ের তারিখ ঘোষণা
টিপু-প্রীতি হত্যা : আ.লীগ নেতাসহ ৩৩ জনের বিচার শুরু
২২ বছর পর হত্যা মামলার রায়, ১৯ আসামিকে যাবজ্জীবন
X
Fresh