• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আরটিভির ঝিনাইদহ প্রতিনিধি শিপলু জামানের বাবা আর নেই

স্টাফ রিপোর্টার (কুষ্টিয়া), আরটিভি নিউজ

  ১২ এপ্রিল ২০২৪, ১৪:৩৩
আরটিভির ঝিনাইদহ প্রতিনিধি শিপলু জামানের বাবা আর নেই
সদর উদ্দিন মিয়া। ছবি : সংগৃহীত

আরটিভির ঝিনাইদহ প্রতিনিধি ও ঝিনাইদহ টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সাংবাদিক শিপলু জামানের বাবা বিশিষ্ট ব্যবসায়ী সদর উদ্দিন মিয়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (১২ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে ভাঙ্গা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

চিকিৎসকরা জানিয়েছেন, হৃৎযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। ডায়বেটিসসহ বিভিন্ন রোগে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

বিশিষ্ট ব্যবসায়ী সদর উদ্দিন মিয়া ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলা পরিবেশক সমিতির সভাপতি ও কালিগঞ্জ মোটর মালিক সমিতির যুগ্মসাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। এ ছাড়াও তিনি ঝিনাইদহ বাস মিনিবাস মালিক গ্রুপের সাবেক সড়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেও যুক্ত ছিলেন। ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতি করতেন সদর উদ্দিন মিয়া।

বাদ জুম্মা শহীদ নূর আলী কলেজ মাঠে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। আর রাত আটটায় কালিগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড ছয়লা গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক কবর স্থানে তার দাফন সম্পন্ন হবে। স্ত্রী ও তিন সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। ছোট ছেলে সুমন জামান লন্ডন প্রবাসী। তিনি বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছেন।

আরটিভি পরিবারসহ বিভিন্ন সংগঠন ব্যবসায়ী সদর উদ্দিন মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভি-এসএমসি মনিমিক্স প্রেরণা পদক পেলেন যারা
X
Fresh