• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

নরসিংদীতে নিহত ৬ জনের বাড়িতে চলছে শোকের মাতম

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ এপ্রিল ২০২৪, ১৯:১১
নরসিংদীতে নিহত ৬ জনের বাড়িতে চলছে শোকের মাতম
ছবি : আরটিভি

নরসিংদীর মাধবদীতে কাভার্ডভ্যান ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ নিহত ছয়জনের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া। তাদের বাড়িতে চলছে শোকের মাতম। তারাই সবাই ঈদের ছুটিতে মাইক্রোবাসে করে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ফিরছিলেন। নিহত ছয়জনের মধ্যে একই বাড়ির চারজন ও প্রতিবেশী গ্রামের দুজন রয়েছে।

নিহতরা হলেন বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের আবদুল মমিনের ছেলে মজিবুর রহমান (২৭), তার ভাগনি মীম আক্তার (২০) ভাগিনা আবু হুরায়রা (৯) তার চাচা জসিম (৩০) ও প্রতিবেশী গ্রাম জালালপুরের হেলাল ও বাবুল।

এ ঘটনার পর পুরো গ্রামজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। তাদের ঈদের আনন্দ বিষাদে পরিণত হয়েছে। নিহতদের মরদেহ একনজরে দেখার জন্য বাড়িতে আত্মীয় স্বজন পাড়া প্রতিবেশীসহ সকলেই ভিড় করছেন। তাদের এই অকাল মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না।

নিহতদের স্বজনরা জানান, ঢাকা থেকে একটি মাইক্রোবাসে চেপে নারী ও শিশুসহ মোট ১৩ জন যাত্রী ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে আসছিলেন। যাত্রাপথে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই এক শিশুর মৃত্যু হয়। এ সময় স্থানীয় লোকজন আহত অবস্থায় ১৩ জনকে তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার পথে এক নারীসহ ৩ জনের মৃত্যু হয়। পরে ঢাকা মেডিকেলে আরও দুজন মারা যান।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীতে ইসতিসকার নামাজ আদায়
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
কাভার্ডভ্যানচাপায় প্রাণ গেল ২ সবজি বিক্রেতার 
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
X
Fresh