• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

৫ মাসের শিশু চুরির ৫ দিন পর উদ্ধার, ২ রোহিঙ্গা গ্রেপ্তার

টেকনাফ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২৪, ২৩:০৭
ছবি : সংগৃহীত

কক্সবাজার উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে চুরির ৫ দিন পরে ৫ মাসের শিশু কন্যাকে উদ্ধার করেছে টেকনাফ মডেল থানার আওতাধীন বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

এ সময় দুই রোহিঙ্গা নারী সদস্যকেও গ্রেপ্তার করেছে বলেও জানা যায়। উদ্ধার শিশু সুমাইয়া জান্নাত (৫ মাস), উখিয়ার কুতুপালং ক্যাম্প-এফ ব্লকের রহিম উল্লাহ ও দিলদার বেগমের মেয়ে।

সোমবার (৮ এপ্রিল) রাত ১১ টার দিকে উখিয়া থানার সাধারণ ডায়েরির (জিডি) ভিত্তিতে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মশিউর রহমানের নির্দেশে এ এস আই শেখ মাহমুদুল হাসানের নেতৃত্বে পুলিশ শামলাপুর নামার বাজার নামক স্থান থেকে শিশুটিকে উদ্ধার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুতুপালং ক্যাম্পের এফ ব্লকের ইলিয়াস প্রকাশ হাবুর মেয়ে মনোয়ারা প্রকাশ মনু (১৮), ইউসুফ জালালের মেয়ে পারভীন আক্তার (২২)।

এ তথ্য নিশ্চিত করে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মশিউর রহমান জানান, বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল ৮ টার দিকে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের রহিম উল্লাহ ও দিলদার বেগম দম্পতির বাসা থেকে চুরি করে মনোয়ারা।

মা দিলদার বেগম জানান, ৭ বছর বয়সের মেয়ের কোলে দিয়ে অন্য কাজে ব্যস্ত ছিলেন তিনি। মনোয়ারা কৌশলে অবুঝ বোনকে দোকানে পাঠিয়ে পাঁচ মাসের সুমাইয়া জান্নাতকে নিয়ে পালিয়ে যায়।

পরদিন শিশুর পিতা রহিম উল্লাহ বাদী হয়ে উখিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন। চুরি হওয়া শিশুকে পরিবারের নিকট বুঝিয়ে দিয়ে গ্রেপ্তার দুই মহিলাকে উখিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয় বলে জানিয়েছেন ইনচার্জ মছিউর রহমান।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কক্সবাজারে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত বেড়ে ৩
এবার জুয়া কাণ্ডে গ্রেপ্তার অভিনেতা
উখিয়ায় অস্ত্রসহ ৫ রোহিঙ্গা সন্ত্রাসী আটক
কক্সবাজারে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ২
X
Fresh