• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ভাড়া নিয়ে দ্বন্দ্ব, চালক খুন

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২৪, ২২:৫২
ফাইল ছবি

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় পরিবহনের ভাড়া নিয়ে দ্বন্দ্বে রাসেল মিয়া (৩৩) নামের এক অটোরিকশা চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় লিমন মিয়া নামের এক ব্যক্তিকে আসামি করে সাদুল্লাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করেন সাদুল্লাপুর থানার ওসি শফিকুল ইসলাম।

অটোরিকশা চালক রাসেল মিয়া বাড়ি উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের বুজরুখ মোজাহিদপুর। তিনি ওই গ্রামের নান্দু শেখের ছেলে। আসামি লিমন মিয়া একই গ্রামের সেকেন্দার আলীর বাসিন্দা।

ওসি মামলার বরাত দিয়ে মুঠোফোনে জানান, সোমবার রাতে উপজেলার খোর্দ্দকমরপুর গ্রামের লিমন মিয়া একই গ্রামের রাসেল মিয়ার ব্যাটারি চালিত অটোরিকশা ভাড়া করে। লিমন মিয়া নিজবাড়ি থেকে পার্শ্ববর্তী গোবিন্দগঞ্জ উপজেলায় অটোরিকশাটি নিয়ে যাতায়াত করেন। বাড়িতে ফিরে লিমন মিয়া অটোরিকশা ভাড়াবাবদ রাসেলকে ২০০ টাকা দেন। এ সময় চালক রাসেল মিয়া ভাড়া বাবদ ৫০০ টাকা চাইলে লিমন মিয়া ক্ষিপ্ত হয়ে ওঠে। এ নিয়ে তাদের মধ্যে তর্ক হয়। একপর্যায়ে লিমন মিয়ার কিল-ঘুষিতে রাসেল মিয়া অসুস্থ হয়ে যায়। পরে আশেপাশের লোকজন অটোরিকশা চালক রাসেল মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় লিমন মিয়াকে আসামি করে নিহতের বাবা নান্দু শেখ থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে ভাতিজি খুন
গাইবান্ধায় আগুনে পুড়েছে ১০ দোকান 
ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল ২ কৃষকের
১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থীর সবাই ফেল, প্রধান শিক্ষককে শোকজ
X
Fresh