• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২৪, ১১:১৮
ঝিনাইদহে দুপক্ষের সংঘর্ষ, নিহত ১
ছবি : আরটিভি

ঝিনাইদহের কালীগঞ্জে তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে আক্তার হোসেন নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৮ জন।

সোমবার (৮ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে শহরের নদীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় দুটি বোমা সদৃশ্য বস্তু উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় আহত আট জনের মধ্যে পৌর যুবলীগের আহ্বায়ক শফিকুজ্জামান রাসেলসহ তিনজনকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয় গতকাল রাতে। সংঘর্ষে আহতদের মধ্যে আক্তার হোসেন যশোর সদর হাসপাতালে রাতে মারা যান।

স্থানীয়রা জানান, নদীপাড়া ভাংড়িপট্টিতে লোহার পুরাতন জিনিসপত্র ক্রয়-বিক্রয় করা হয়। বিকেলে এলাকার এক শিশু দোকানের জিনিসপত্র নষ্ট করছিল। এ সময় দেলোয়ার হোসেনের ছেলে সজীব ওই শিশুকে ধমক দিয়ে পাঠিয়ে দেয়।

এ ঘটনার পর মাগরিবের নামাজ পড়ে ফেরার পথে সজিব হোসেনকে পিটিয়ে জখম করে কয়েকজন যুবক। পরে এ বিষয়টি জানতে পেরে এলাকার কয়েকজনকে সঙ্গে নিয়ে ওই দোকানে যায় পৌর যুবলীগের আহবায়ক শফিকুজ্জামান রাসেল। সেখানেও বাকবিতান্ডা শুরু হলে একপর্যায়ে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে দুপক্ষের অন্তত ৮ জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান, তুচ্ছ ঘটনায় দুপক্ষের সংঘর্ষে কয়েকজন আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে। আতঙ্ক ছড়ানোর জন্য ফেলে রাখা হয় দুটি বোমা সদৃশ্য বস্তু। সেগুলো উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত বেড়ে ৫
কক্সবাজারে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত বেড়ে ৩
এবার ঝিনাইদহ উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম
কক্সবাজারে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ২
X
Fresh