• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

রান্নাঘরের আগুনে পুড়ল ১০ বসতঘর

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ০৮ এপ্রিল ২০২৪, ১৪:০৪
রান্নাঘরের আগুনে পুড়ল ১০ বসতঘর
ছবি : আরটিভি

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের সেন্দ্রা শেখ বাড়িতে আগুন লেগে ১০টি বসতঘর পুড়েছে। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি।

রোববার (৭ এপ্রিল) বিকেলে সেন্দ্রা শেখের বাড়ির জাকিরের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে এ ঘটনা ঘটে।

আগুনে ওই বাড়ির হানিফ শেখ, শাহাদাত শেখ, রব শেখ, কালু শেখ, জাকির শেখ, সাদ্দাম শেখ ও জসিম শেখের বসতঘরসহ ১০টি ঘর পুড়ে যায়।

স্থানীয়রা জানান, ক্ষতিগ্রস্ত পরিবারগুলো সবাই দরিদ্র পরিবারের। ঈদের আগে আগুনে সব কেড়ে নিলো। সাতটি পরিবারের আনুমানিক ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সাবেক ইউপি সদস্য আনিছুর রহমান সোহেল জানান, আগুনের ঘটনায় পরনের কাপড়চোপড় ছাড়া আর কিছু রক্ষা করতে পারেনি পরিবারগুলো। এলাকাবাসী ও দমকল বাহিনীর এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। সাতটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। আর বাকি ৩টি বসতঘরের আংশিক ক্ষয়ক্ষতি হয়।

হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল আহসান অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। যার ফলে ওই বাড়ির অন্যান্য বসতঘরগুলো রক্ষা করা সম্ভব হয়েছে।

বড়কুল পূর্ব ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মজিবুর রহমান বলেন, আগুনের ঘটনায় উপজেলা প্রশাসন থেকে তাৎক্ষণিক ১০ বস্তা চাল ও ৩০টি কম্বল দেওয়া হয়েছে। আমার পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে ২০ হাজার টাকা দিয়েছি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিএনপি নেতাদের শোবার ঘরে, রান্নাঘরে ভারতীয় পণ্য’
হাজীগঞ্জে ব্যালটে প্রতীক ভুল, নির্বাচন স্থগিত
X
Fresh