• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

পুণ্যস্নানে এসে হিট স্ট্রোকে মতুয়া ভক্তের মৃত্যু 

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২৪, ২৩:৩১
ছবি : আরটিভি

গোপালগঞ্জের শ্রীধাম ওড়াকান্দি ঠাকুরবাড়িতে মহাবারুণীর পুণ্যস্নানে এসে হিট স্ট্রোকে মারা গিয়েছেন দীনেশ বিশ্বাস (৩৫) নামে এক মতুয়া ভক্ত।

শনিবার (৬ এপ্রিল) দুপুরের পর প্রচণ্ড গরমের মধ্যে ওড়াকান্দি ঠাকুরবাড়িতে আগত লক্ষ লক্ষ মানুষের ভীড়ে হিট স্ট্রোক হয়ে তিনি মারা যান।

রাত সাড়ে ৭টার দিকে ঘটনা নিশ্চিত করে কাশিয়ানী থানার ওসি জিল্লুর রহমান জানিয়েছেন, দীনেশ বিশ্বাসের বাড়ি গোপালগঞ্জেরই মুকসুদপুর উপজেলার টিকারডাঙ্গা গ্রামে। তিনি ওই গ্রামের বিষ্ণু বিশ্বাসের ছেলে।

জানা যায়, আধ্যাত্মিক পুরুষ পূণ্যব্রহ্ম শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরের ২১৩তম জন্মতিথী উপলক্ষে শ্রীধাম ওড়াকান্দি ঠাকুরবাড়িতে মহাবারুণীর পূণ্যস্নানে অংশ নেন লক্ষ লক্ষ মতুয়াভক্ত। ভোর থেকেই ঠাকুরবাড়ির দু’টি পুকুরে দলবদ্ধ ভক্তদের স্নান শুরু হয়। দুপুরের পর প্রচন্ড গরম আবহাওয়া এবং অস্বাভাবিক ভীড়ের মধ্যে দীনেশ বিশ্বাস হঠাৎ অসুস্থ হয়ে পড়ে এবং একপর্যায়ে মারা যান।

কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক মাহমুদুল হাসান বলেছেন, ঠাকুরবাড়ির যে স্থানটিতে দীনেশ বিশ্বাস অসুস্থ হয়ে পড়ে সেখান থেকে প্রচন্ড ভীড়ের কারণে কেউ তাকে নিয়ে মেডিক্যাল ক্যাম্প পর্যন্ত পৌঁছাতে পারেনি। তিনি মারা যাওয়ার অনেক পরে আমরা খবর পেয়েছি। মারা যাওয়ার পর তার স্বজনরা তার মরদেহ নিজেদের বাড়িতে নিয়ে গেছে।

বাংলাদেশ মতুয়া মিশনের সভাপতি ও ঠাকুরবাড়ির অন্যতম সদস্য শ্রীশ্রী পদ্মনাভ ঠাকুর বলেছেন, দীনেশ আমাদের সুপরিচিত। তার মৃত্যুতে আমরা শোকাহত। আমরা তার পরিবারের প্রতি সমবেদনা জানাই।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সারাদেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু
চোর সন্দেহে মারধরের পর ছাদ থেকে ধাক্কা, অতঃপর...
রাজধানীতে যুবকের মৃত্যু, চিকিৎসকের ধারণা হিট স্ট্রোক
হাসপাতালে ভর্তি আর্জেন্টাইন ফরোয়ার্ড তেভেজ
X
Fresh