• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিএনপির ইফতার মাহফিলে আওয়ামী লীগ নেতা 

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২৪, ২২:১০
ছবি : আরটিভি

ঝিনাইদহে জেলা বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে শহরের প্রান্তিক শিশু পার্কে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

এদিকে ইফতার অনুষ্ঠান শুরুর কিছুক্ষণ পর বিকেল ৫টা ৫০ মিনিটের দিকে সেখানে যান ঝিনাইদহ সদর পৌর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও ঠিকাদার মিজানুর রহমান মাসুম। এতে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয় উপস্থিত বিএনপি নেতাকর্মীদের মধ্যে। এ সময় নাম প্রকাশ না করার শর্তে বিএনপির কয়েকজন নেতাকর্মী অভিযোগ করেন ইফতার মাহফিলে অর্থায়নও করেছেন তিনি। তবে বিএনপির ইফতার মাহফিলে তার উপস্থিতিতে ক্ষুব্ধ পৌর আওয়ামী লীগের নেতারা।

ইফতার মাহফিলে বিএনপির খুলনা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু, জেলা বিএনপির সভাপতি এম এ মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বিএনপির ইফতার মাহফিলে যোগ দেয়ার বিষয়ে পৌর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মিজানুর রহমান মাসুম জানান, এটা কোনো জনসভা না, শুধুই ইফতার মাহফিল। এখানে বিএনপি, আওয়ামী লীগ, জামায়াত সবাই যায়। এটা দোষের কী? আমি সামনে উপজেলা নির্বাচনে ভোট করবো, তাই ইফতারে গিয়েছি।

এ বিষয়ে পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস বলেন, আওয়ামী লীগের নেতা হিসেবে মিজানুর রহমান মাসুম বিএনপির মাহফিলে যেতে পারে না। হয়ত তার ব্যক্তি স্বার্থের কারণে সেখানে উপস্থিত হয়েছেন।

এদিকে জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এম এ মজিদ বলেন, দলীয় পরিচয়ে না, একজন সুশীল সমাজের মানুষ ও ব্যবসায়ী হিসেবে আমাদের ইফতার মাহফিলে এসেছিল মিজানুর রহমান মাসুম। তাকে দাওয়াত দেয়া হয়েছিল। তবে ইফতার মাহফিলে তার অর্থায়নের অভিযোগের বিষয়ে তিনি বলেন, এই অভিযোগ সঠিক না। তবে বড় রাজনৈতিক দলগুলো বিভিন্ন ব্যবসায়ী, রাজনৈতিক ও ব্যক্তিগত ভাবে অর্থ সহযোগিতা পেয়ে থাকে। এতে কেউ অর্থায়ন করলে করতে পারে।

অপর দিকে জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস জানান, ঝিনাইদহ পৌর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মিজানুর রহমান মাসুমের অর্থায়নে এই ইফতারের আয়োজন করা হয়েছে। তাই জানতে পেরে ইফতার প্রত্যাখান করেছি। আমিও ইফতার করিনি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী
এমপি আনারের বাড়ির সামনে নেতাকর্মীদের অবস্থান কর্মসূচি
শাহীনের অদ্ভুত জার্মান শেফার্ড, প্রতিদিন খরচ ৫০ হাজার 
এমপি আনারকে আগেও দুইবার খুনের পরিকল্পনা হয়: ডিবি
X
Fresh