• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

নেত্রকোণায় হেরোইনসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার  

নেত্রকোণা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২৪, ১৯:২৮
ছবি : আরটিভি

হেরোইনসহ নেত্রকোণা জেলা ছাত্রলীগের সহসভাপতি আবু রায়হান প্রবানকে (৩২) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার সহযোগী তফসির খানকেও (২৫) গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (৫ এপ্রিল) সকালে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার বিকেলে জেলার বারহাট্টা উপজেলার গোপালপুর বাজার থেকে এক গ্রাম হেরোইনসহ প্রবানকে গ্রেপ্তার করা হয়।

নেত্রকোণা ডিবির ওসি (পূর্ব) মো. সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আবু রায়হান প্রবান মোহনগঞ্জ উপজেলার মাঘান-শিয়াধার ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি নেত্রকোণা জেলা ছাত্রলীগের সহসভাপতি পদে আছেন। প্রবান ও তার পরিবার মোহনগঞ্জ পৌরশহরের মাইলোড়া এলাকায় বসবাস করেন।

অভিযান পরিচালনাকারী ডিবি পুলিশের এসআই সাদ্দাম হোসেন বলেন, গোপন সংবাদে জেলার বারহাট্টা উপজেলার গোপালপুর বাজারে অভিযান চালানো হয়। পরে জনসম্মুখে প্রবানের শরীর তল্লাশি করে এক গ্রাম হেরোইন পাওয়া যায়। এ সময় তার সহযোগী তফসির খানকেও গ্রেপ্তার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান বলেন, ছাত্রলীগে মাদকসেবী ও কোনো সন্ত্রাসীর জায়গা হবে না। প্রবানের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার জুয়া কাণ্ডে গ্রেপ্তার অভিনেতা
ফিলিস্তিনের পক্ষে উত্তাল যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলো, গ্রেপ্তার ৯০০
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেপ্তার
মিয়ানমারে সেনা ট্রেনিং নিয়ে ফেরা ২ রোহিঙ্গা গুলিসহ গ্রেপ্তার
X
Fresh