• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

নেত্রকোণার কলমাকান্দায় মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু

নেত্রকোণা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২৪, ১০:০০
নেত্রকোণার কলমাকান্দায় মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু
ছবি : সংগৃহীত

নেত্রকোণার কলমাকান্দায় মোটরসাইকেলের ধাক্কায় মালতি হাজং (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত নয়টার দিকে ওই উপজেলার খারনৈ ইউনিয়নের গোবিন্দপুর বলমাঠ সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মালতি হাজং গোবিন্দপুর গ্রামের হিরেন্দ্র হাজং এর স্ত্রী। আর মোটরসাইকেল চালক একই উপজেলার বামনগাঁও গ্রামের মো. সুজন মিয়ার ছেলে মো. রাসেল মিয়া (২২)।

তিনিও গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে মালতি হাজং গোবিন্দপুর বাজার থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় উল্টো দিক থেকে বেপরোয়া গতিতে একটি মোটরসাইকেল এসে মালতিকে সজোরে ধাক্কা দেয়। এরপর তিনি সড়কের ওপর ছিটকে পড়েন। এতে তার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পান। পরে স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক শামীম রানা শাকিল তাকে মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে মৃতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মদনে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে কৃষকদের মানববন্ধন 
ঠাকুরগাঁওয়ে হিটস্ট্রোকে নারীর মৃত্যু 
বগুড়ায় হিট স্ট্রোকে নারীর মৃত্যু
বন্ধুদের সঙ্গে গোসলে নেমে আর ফিরল না লিয়ন
X
Fresh