• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সিরাজগঞ্জে একসঙ্গে জন্ম নেওয়া ৪ নবজাতকের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ এপ্রিল ২০২৪, ১৬:৪১
ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের শাহজাদপুরে একসঙ্গে জন্ম নেওয়া চার নবজাতকের মৃত্যু হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) রাতে ওই চার নবজাতক জেলার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মারা যায়। বৃহস্পতিবার দুপুরে তাদের দাফন সম্পন্ন করেছি।

শিশুদের বাবা ভ্যানচালক সবুজ শেখ জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে এক একসঙ্গে চার সন্তানের জন্ম দেন সোনিয়া পারভীন। পরে এদিন বিকেল সাড়ে ৩টার দিকে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে রাখার জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। এরপর সেখানে নিয়ে ভর্তি করি। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় রাতেই চার সন্তানের মৃত্যু হয়।

সোনিয়া পারভীন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার খুকনী ইউনিয়নের ব্রাহ্মণ গ্রামের সবুজ সেখের স্ত্রী। নবজাতক ওই সন্তানগুলোর নাম রাখা হয়- লাম, মিম, নূন ও জিম। এ দম্পতির ১১ মাসের আরেকটি কন্যাসন্তান রয়েছে।

শাহজাদপুর ইসলামিয়া হাসপাতালের চিকিৎসক ইফতেয়ার উদ্দিন বলেন, জন্মের পর এ চার শিশুর ওজন কম ছিল। এজন্য বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে রেফার্ড করা হয়েছিল। তবে রাতেই শিশুগুলো মারা গেছে। সোনিয়া পারভীন আজ সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে রিলিজ নিয়ে ইসলামিয়া হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি শারীরিকভাবে এখন অনেকটাই সুস্থ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিরাজগঞ্জে গাছে ধাক্কা দিয়ে উড়ে গেল বাসের ছাদ, নিহত ১
পুলিশের ওপর হামলা, মদ-অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী গ্রেপ্তার
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
সেতু ভেঙে ভোগান্তি, ঝুঁকি নিয়ে চলাচল  
X
Fresh