• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

গরু আনতে যাওয়া সাইফুলের ভাগ্যে কী ঘটেছে 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ১৫:৫৮
গরু আনতে যাওয়া সাইফুলের ভাগ্যে কী ঘটেছে 
ছবি : সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে উপজেলার রাধানগর ইউনিয়নের রোকনপুর সীমান্ত দিয়ে ভারতে গরু আনতে গিয়ে নিখোঁজ হওয়া সাইফুল ইসলাম (৩৫) নামে এক বাংলাদেশি যুবকের ভাগ্যে কি ঘটেছে, তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। ভারতের অভ্যন্তরে বিএসএফের গুলিতে নিহত হওয়ার আশঙ্কা পরিবার ও স্থানীয়রা করলেও বিজিবির পক্ষ থেকে এখনও বিষয়টি নিশ্চিত করা হয়নি।

সাইফুল ইসলামের বড় ভাই রবিউল ইসলাম জানান, গত সোমবার এশার নামাজের পর সাইফুল ইসলামসহ কয়েকজন ভারতে গরু আনতে গিয়েছিলো। এরপর থেকে সাইফুলের আর কোন খোঁজ তারা পাচ্ছিলেন না। বুধবার (৩ এপ্রিল) দুপুরে তার ভাইয়ের মরদেহের ছবি ফেসবুকে দেখার পর তারা এখন নিশ্চিত যে, তার ভাইয়ের মৃত্যু হয়েছে বিএসএফের গুলিতেই।

রবিউল ইসলাম আফসোস করে বলেন, সাইফুল কৃষি কাজ করতো। তার দুই ছেলে মেয়ে রয়েছে। কিভাবে যে ভারতে গরু আনতে গেল কিছুই বুঝতে পারছি না। যেন লাশটা আনার ব্যবস্থা করা হয়। এটাই বিজিবি আর সরকারের কাছে অনুরোধ।

এ বিষয়ে নওগাঁ ১৬ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ সাদিকুর রহমান জানান, সাইফুল ইসলাম নামে একজন মিসিং হয়েছে, এটা নিয়ে আমরা খোঁজ খবর নিচ্ছি। সাইফুল ইসলাম মারা গিয়েছে কিনা, বিষয়টি এখনও নিশ্চিত নয়। মঙ্গলবার রাতে সীমান্তে ফায়ারিং এর শব্দ শোনা গিয়েছিলো, এর প্রেক্ষিতে বিএসএফের কাছে জানতে চাওয়া হয়েছিলো। তারা আমাদের সন্ধ্যার মধ্যে জানাবে বলে জানিয়েছে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁপাইনবাবগঞ্জে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
চাঁপাইনবাবগঞ্জের ৩৫০ প্রাথমিক বিদ্যালয়ে কাব-স্কাউট উপকরণ বিতরণ
ছেলের মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মায়ের মৃত্যু