• ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
logo

যাত্রীবাহী বাসে ডাকাতি, ছুরিকাঘাতে পুলিশ সদস্য হাসপাতালে 

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ১২:৫৭
যাত্রীবাহী বাসে ডাকাতি, ছুরিকাঘাতে পুলিশ সদস্য হাসপাতালে 
ছবি : সংগৃহীত

টাঙ্গাইলে যাত্রীবাহী বাসে আবারও ডাকাতির ঘটনা ঘটেছে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই নামক এলাকায় ডাকাত দলের ছুরিকাঘাতে সুভাষ চন্দ্র সাহা নামে এক পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

সুভাষচন্দ্র নাটোরের সিংড়া থানার ডাহিয়া গ্রামের কুবির সাহার ছেলে। বর্তমানে তিনি গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত আছেন।

জানা যায়, পুলিশ সদস্য সুভাষচন্দ্র গতকাল ঢাকায় একটি মামলার সাক্ষী দেওয়া শেষে রাতের দিকে বাসযোগে কর্মস্থলে ফিরছিলেন। বাসটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই নামক স্থানে পৌঁছালে একদল ডাকাত বাসের ভেতর উঠে ডাকাতি শুরু করে। এ সময় পুলিশ সদস্য সুভাষ চন্দ্র বাধা দিলে ডাকাত দল তার শরীরের বিভিন্ন অংশ কুপিয়ে রক্তাক্ত করে। কাছে থাকা মোবাইল ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে মির্জাপুর থানা পুলিশ ঘটনাটি জানতে পেরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আজ সকাল সাড়ে ৯টার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে জরুরি বিভাগের ৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসা চলছে তার।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

তিনি বলেন, আজ সকালে গুরুতর আহত অবস্থায় ওই পুলিশকে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে তার চিকিৎসার ব্যবস্থা করা হয়। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোসলে নেমে স্রোতে ভেসে গেল শিশু
প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও ছাত্রলীগ নেতা
মোটরসাইকেলে ঘুরতে বের হয়ে প্রাণ গেল দুই বন্ধুর
টাঙ্গাইলে নদীতে ডুবে যুবকের মৃত্যু
X
Fresh