• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

সীমান্ত পেরিয়ে গরু আনতে গিয়ে নিখোঁজ বাংলাদেশি যুবক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ১২:২৫
সীমান্তে পেরিয়ে গরু আনতে গিয়ে নিখোঁজ বাংলাদেশি যুবক
ছবি : সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের রোকনপুর সীমান্ত দিয়ে ভারতে গরু আনতে গিয়ে নিখোঁজ হয়েছে সাইফুল ইসলাম (৩৫) নামে এক বাংলাদেশি যুবক। সাইফুল ইসলাম রাধানগর ইউনিয়নের হাসান আলীর ছেলে।

সাইফুল ইসলামের পরিবার জানিয়েছে, গত সোমবার রাতে ভারতে গরু আনতে সাইফুল ইসলামসহ কয়েকজন রোকনপুর সীমান্ত দিয়ে ভারতে গিয়েছিল। বাড়ি ফিরে না আসায়, সাইফুলের অবস্থান সম্পর্কে তারা নিশ্চিত নন। তবে আশঙ্কা করছেন বিএসএফের গুলিতে সাইফুলের মৃত্যু হয়ে থাকতে পারে।

সাইফুল ইসলামের বড় ভাই রবিউল ইসলাম জানান, গত সোমবার এশার নামাজের পর সাইফুল ইসলামসহ কয়েকজন ভারতে গরু আনতে গিয়েছিল। এরপর থেকে তার ভাইয়ের কোন খোঁজ পাচ্ছেন না। যাদের সঙ্গে গরু আনতে গিয়েছিল, তারাও ফোন ধরছে না। তাই নিশ্চিত করে বলতে পারছেন না ভারতে কী হয়েছে তার ভাইয়ের ভাগ্যে।

রবিউল ইসলাম আরও জানান, সাইফুল কৃষি কাজ করতেন। তার দুই ছেলে মেয়ে রয়েছে। কিভাবে যে ভারতে গরু আনতে গেল কিছুই বুঝতে পারছি না। যদি ধরা পড়ে তাহলেও যেন তাদের পরিবারকে জানানো হয় সেই অনুরোধ করেন তিনি। আর তার ভাই যদি গুলিতে মারা গিয়ে থাকেন তাহলে যেন লাশটা আনার ব্যবস্থা করে দেয় সরকার সেই অনুরোধও করেন তিনি।

এ বিষয়ে নওগাঁ ১৬ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ সাদিকুর রহমানের সঙ্গে একাধিকবার ফোনে যোগাযোগের চেষ্টা করা করা হলেও তাকে পাওয়া যায়নি।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁপাইনবাবগঞ্জে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
চাঁপাইনবাবগঞ্জের ৩৫০ প্রাথমিক বিদ্যালয়ে কাব-স্কাউট উপকরণ বিতরণ
ছেলের মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মায়ের মৃত্যু