• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

ঈশ্বরদীতে পুকুরে ডুবে প্রাণ গেল ২ জনের

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৪
ঈশ্বরদীতে পুকুরে ডুবে প্রাণ গেল ২ জনের
ছবি : আরটিভি

পাবনার ঈশ্বরদী উপজেলার রামনাথপুর গ্রামে পুকুরে সাঁতার শিখতে গিয়ে রানা মিয়া (২৫) নামের এক যুবক এবং গোসল করতে নেমে আল আমিন (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে ও বিকেলে পাবনার ঈশ্বরদী উপজেলার রামনাথপুর ও খয়েরবাড়ি গ্রামে আলাদাভাবে এ দুর্ঘটনা ঘটে।

মৃত আল আমিন উপজলার মুলাডুলি ইউনিয়নের রামনাথপুর গ্রামের খায়রুল ইসলাম বাশারের ছেলে। আর রানা মিয়া ঈশ্বরদী শহরের পূর্বটেংরী ঈদগাহপাড়া এলাকার কাশেম আলীর ছেলে এবং খয়েরবাড়ি গ্রামের ফোরকান শেখের জামাই।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে বন্ধুদের সঙ্গে গোসল করতে পুকুরে যায় আল আমিন। এ সময় যাওয়ার পথে নতুন খননকৃত একটি পুকুর দেখে আচমকা আল আমিন লাফ দেন। পুকুরটি গভীর হওয়ায় সাঁতার না জানায় আল আমিন তলিয়ে যায়। এ সময় বন্ধুদের চিৎকারে আশপাশের লোকজন এসে পুকুর থেকে আল আমিনের মরদেহ উদ্ধার করে।

অপর ঘটনায় একইদিন বিকেলে আসরের নামাজের পর রানা মিয়া তার শ্বশুরবাড়িতে যান। সাঁতার না জানায় শ্যালককে সঙ্গে নিয়ে অন্যান্য দিনের মত কলাগাছের সাহায্য নিয়ে পুকুরে সাঁতার শিখতে নামেন। কলা গাছ নিয়ে সাঁতার কাটতে কাটতে মাঝ পুকুরে গেলে হঠাৎ কলার গাছ হাত থেকে ফসকে রানা পুকুরে তলিয়ে যায়।

এ সময় সঙ্গে থাকা শ্যালক এবং পুকুরপাড়ে দাঁড়িয়ে থাকা রানার স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে রানাকে পুকুর থেকে উদ্ধার করে দ্রুত ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা শেষে রানাকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, বিষয়টি সম্পর্কে আমরা খবর পেয়েছি। আমাদের ফোর্স হাসপাতালে পাঠানো হয়েছিল। অভিযোগ না থাকায় পরিবারকে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে। এসব বিষয়ে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঝালকাঠিতে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু
নোয়াখালীতে পুকুরে ডুবে ২ ভাইয়ের মৃত্যু
ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
X
Fresh