• ঢাকা শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
logo

সাভারে পাঁচ গাড়িতে আগুন, নিহত বেড়ে ৩ 

আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৭
গত ২ এপ্রিল ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের জোড়পুল এলাকায় তেলের লরিটি উল্টে গেলে আগুন ধরে যায় পাঁচটি গাড়িতে। ছবি : সংগৃহীত

সাভারের হেমায়েতপুরে তেলের লরি উল্টে পাঁচটি গাড়িতে আগুন লাগার ঘটনায় হেলাল হাওলাদার (৩০) নামে আরও এক দগ্ধের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ নিয়ে অগ্নিকাণ্ডের এ ঘটনায় তিনজনের মৃত্যু হলো।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি বরগুনা সদর উপজেলার ছোটগরিচন্না গ্রামের জয়নুউদ্দিন হাওলাদারের ছেলে। দুর্ঘটনায় তার শরীরের শতভাগ দগ্ধ হয়েছিল বলে জানিয়েছেন বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন তরিকুল ইসলাম।

এর আগে একইদিন ভোরে হেমায়েতপুরে ঢাকা-আরিচা মহাসড়কের জোড়পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় লরির পেছনে আটকে থাকা চারটি ট্রাক ও একটি প্রাইভেটকার সেখানেই পুড়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ইকবাল হোসেন নামে এক ট্রাক শ্রমিকের। সঙ্গে দগ্ধ হন মিম (১০), আল-আমিন (৩৫), নিরঞ্জন রায় (৪৫), মিলন মোল্লা (২২), সাকিব (২৪), হেলাল হাওলাদার (৩০) ও নজরুল ইসলাম (৪৫) নামে সাতজন ব্যক্তি। তাদের সবাইকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নেওয়া হয়।

দগ্ধদের মধ্যে ছয়জনই ছিলেন তরমুজবাহী একটি ট্রাকে। ট্রাকটি বরগুনা থেকে গাজীপুরে যাচ্ছিল। তাদের মধ্যে নজরুল ইসলাম ও হেলাল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকরা জানিয়েছেন, শিশু মিমসহ দুজনের শ্বাসনালি ক্ষতিগ্রস্ত হয়েছে। দগ্ধ অন্যদের অবস্থাও আশঙ্কাজনক।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহীতে স্কুলে আগুন, শ্রেণিকক্ষ পুড়ে ছাই
হাজারীবাগ ঝাউতলার বস্তির আগুন নিয়ন্ত্রণে
হাজারীবাগে ঝাউতলা বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট 
চট্টগ্রামে অয়েল মিলের আগুন নিয়ন্ত্রণে 
X
Fresh