• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

টিটিকে মারধরের ঘটনায় মামলা

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ০০:৪৮
টিটি, মারধর, মামলা
ছবি : আরটিভি

ময়মনসিংহে বিনাটিকেটে রেল ভ্রমনের অপরাধে যাত্রীকে জরিমানা করায় ভ্রাম্যমাণ টিকেট পরীক্ষক (টিটিই) রনি (৩৮) সহ দুইজনকে মারধরের ঘটনায় মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুর ১টায় ময়মনসিংহ রেলওয়ে থানায় অজ্ঞাত সাত যুবককে আসামি করে জুনিয়র টিটিই বিজয় সরকার শুভ বাদি হয়ে এই মামলা দায়ের করেন।

এদিন সন্ধ্যায় ময়মনসিংহ সরকারি রেলওয়ে পুলিশ (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। ইতোমধ্যে সিসি ক্যামেরার ফুটেজ দেখে আসামিদের চিহ্নিত করার চেষ্টা চলছে। আশা করছি খুব দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

ঘটনার বিষয়ে রেলওয়ে গফরগাঁও ফাঁড়ির ইনচার্জ মো. শরীফুল ইসলাম বলেন, হামলা ও মারধরের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলমান আছে।

এর আগে গতকাল সোমবার (১ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে জেলার গফরগাঁও স্টেশনে আন্তঃনগর যমুনা এক্সপ্রেস ট্রেনে টিটিই মো. রনি (৩৮) ও ট্রেন এটেনডেন্ট মো. আরজু (৩৩) মারধর করে অজ্ঞাত একদল যুবক।

বিনাটিকেটে রেলভ্রমন করার অপরাধে এক যুবককে জরিমানা করায় হামলা চালিয়ে তাদের মারধর করে বলে জানান ভুক্তভোগী টিটিই মো. রনি।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে রেল কর্মচারীরা বলেন, এর আগেও গফরগাঁও স্টেশনে রেল কর্মকর্তা, কর্মচারি ও পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। কিন্তু বিচারহীনতার কারণে দিন দিন এ ধরনের অপরাধ বাড়ছে। আশা করছি উর্ধ্বতন কর্তৃপক্ষ এসব ঘটনায় সুষ্ঠ তদন্তপূর্বক কঠোর বিচার নিশ্চিত করবেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বারের সামনে চুলোচুলি, ভাইরাল সেই ৩ নারী গ্রেপ্তার
ময়মনসিংহে ছুরিকাঘাতে শ্রমিক খুন
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা
ময়মনসিংহে ২ বাসের সংঘর্ষ : নিহতদের পরিচয় মিলেছে  
X
Fresh