• ঢাকা রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
logo

প্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ এপ্রিল ২০২৪, ২১:৪৯
ফাইল ছবি

গাজীপুরের কাপাসিয়ায় প্রবাসীর স্ত্রী শাহনাজ বেগম শিমুকে (৩৮) হাত-পা বেঁধে মুখে গামছা গুঁজে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে দক্ষিণ কোরিয়া প্রবাসী কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে কাপাসিয়ার সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রামের স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের স্বজনেরা জানান, নিহতের স্বামী মোশারফ হোসেন দীর্ঘদিন ধরে দক্ষিণ কোরিয়ায় প্রবাসী। প্রবাসীর স্ত্রী শাহনাজ বেগম শিমু একাই স্বামীর বাড়িতে বসবাস করতেন। তাদের কোন সন্তানাদি নেই। সোমবার (১ এপ্রিল) দিবাগত রাতে প্রতিদিনের মতো একাই ঘরে ঘুমিয়ে পড়েন শিমু। তারা জানান, সোমবার স্থানীয় এক দিনমুজুরকে তার বাড়ীর চারপাশ পরিষ্কার করার জন্য মঙ্গলবার সকালে আসতে বলেছিল। সকাল ৮টায় ওই দিনমুজুর কাজ করতে আসলে তাকে ডাকাডাকি করেন। এ সময় কোনো সাড়া শব্দ না পেয়ে আশপাশের লোকজনদের জানালে তারা ঘরে প্রবেশ করে খাটের ওপরে শিমুর লাশ দেখতে পান। তার মুখে গামছা গোঁজা এবং হাত-পা রশি দিয়ে বাঁধা ছিল। ওই নারীর মুখের দুটি দাঁত ভাঙ্গা ছিল। শিমু ঘুম থেকে না উঠায় স্বজনেরা

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। ঘরের আসবাব পত্র, আলমারির মালামাল ছড়ানো ছিটানো অবস্থায় পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সোমবার দিবাগত রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা রান্না ঘরের টিন কেটে প্রবাসীর স্ত্রীর কক্ষে প্রবেশ করে। পরে তার হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে গামছা দিয়ে শ্বাসরোধে হত্যা করে। এ সময় ধস্তাধস্তি করতে গিয়ে তার দুটি দাঁত ভেঙ্গে গেছে। পরে লাশ খাটের ওপর ফেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনাটি ডাকাতি না অন্য কোনো ঘটনা তা তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারীর গলাকাটা মরদেহ উদ্ধার, স্বামী পলাতক
শ্রীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ 
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
শ্রীপুরে পুকুর থেকে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার
X
Fresh