• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

লক্ষ্মীপুর বাজুসের সভাপতি সমির, সম্পাদক পরেশ

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ এপ্রিল ২০২৪, ২১:১৩
ছবি : আরটিভি

বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) লক্ষ্মীপুর জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সমির চন্দ্র কর্মকার সভাপতি ও পরেশ কর্মকার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। প্রত্যেক প্রার্থীই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় বাজুস লক্ষ্মীপুর শাখার নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক ওমর ফারুক, সদস্য জ্যোতির্ম্ময় মজুমদার ও বোরহান উদ্দিন স্বাক্ষরতি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চির করা হয়।

বাজুস কেন্দ্রীয় কমিটির সহসভাপতি রিপনুল হাসান নতুন কমিটির নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

নির্বাচিত অন্যরা হলেন সহসভাপতি খোকন দেবনাথ, রানা কুমার পাল, সহদেব চিন্দ কুরী, জুলাশ কুরী, সহসাধারণ সম্পাদক গণেশ চন্দ্র কুরী, দীপক দেবনাথ, অঞ্জন কুমার কুরী, সুব্রত দত্ত, ভাষাণ চন্দ্র কর্মকয়ার ও কোষাধ্যক্ষ সুভাষ কর্মকার।

নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক পরেশ কর্মকার বলেন, অতীতের সব ভেদাভেদ ভুলে সংগঠনকে স্মার্ট ও গতিশীল করার লক্ষে নব নির্বাচিত সকল সদস্যকে নিয়ে করবে নতুন কমিটি।

প্রসঙ্গত, রোববার (৩১ মার্চ) সকাল ১০ টা থেকে বিকেলে ৪ টা পর্যন্ত শহরের মুক্তিযোদ্ধা মার্কেটের ফুড গার্ডেন রেস্টুরেন্টে কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৫০ জন সদস্য ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে কার্যকরী কমিটির ১৯ জন সদস্য নির্বাচিত করেন। তাদের মধ্যে থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২ টি পদে প্রার্থী হয়েছেন। প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় তাদেরকে বিজয়ী ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশের বাজারে আরও কমলো স্বর্ণের দাম 
একদিনের ব্যবধানে বাড়ল স্বর্ণের দাম
বরাদ্দের আগেই প্রতীক দিয়ে ফেসবুকে প্রচারণা, দুই প্রার্থীকে শোকজ
স্বর্ণের নতুন দাম নির্ধারণ
X
Fresh