• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

‘আ.লীগ সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ায়’

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ০২ এপ্রিল ২০২৪, ১৯:০২
ছবি : আরটিভি

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, পবিত্র রমজান মাস সিয়াম সাধনার মাস। সকল ধর্মে মানুষ সৃষ্টির সেরা জীব হিসেবে গণ্য করা হয়েছে। মানুষ মানুষের জন্যে। শেখ হাসিনা ইফতার পার্টি না করে অসহায়দের পাশে সাহায্য নিয়ে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। তাই আওয়ামী লীগ অসহায়দের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে। আওয়ামী লীগ সবসময়ই অসহায়দের পাশে এসে দাঁড়ায়।

মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে চাঁদপুর শহরের সিটি কলেজ মিলনায়তনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অন্ধ, প্রতিবন্ধী, এতিমখান, কমিউনিটি পুলিশিং, সরকারি শিশু পরিবার এবং অসহায়দের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কিছু অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট করে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়িয়ে দিয়েছিল। কিন্তু সেই চক্রান্ত সফল হয়নি। শেখ হাসিনার সবসময়ই সাধারণ মানুষের কথা ভাবেন। তিনি মানবতার মা। তার সঠিক পদক্ষেপের কারণে দেশ সুন্দরভাবে এগিয়ে যাচ্ছে।

কলেজের অধ্যক্ষ মো. সহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ। কলেজের আজীবন দাতা সদস্য অ্যাড. আতাউর রহমান পাটওয়ারীর সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

এ ছাড়াও আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক শাহআলম মিয়া, কমিউনিটি পুলিশিং এর পক্ষ থেকে বক্তব্য দেন সুফি খায়রুল আলম খোকন প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিয়ে না করানোয় মাকে কুপিয়ে হত্যা করেন ছেলে’
চাঁদপুরে ইসতিসকার নামাজ আদায় 
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার 
X
Fresh