• ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
logo

সাভারে ৫ গাড়িতে আগুন : ঢাকা-আরিচা মহাসড়কে তীব্র যানজট

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ এপ্রিল ২০২৪, ১৩:০০
সাভারে ৫ গাড়িতে আগুন : ঢাকা-আরিচা মহাসড়কে তীব্র যানজট
ছবি : সংগৃহীত

সাভারের হেমায়েতপুরে তেলের লরি উল্টে পাঁচটি গাড়িতে আগুন লাগার ঘটনায় ঢাকা-আরিচা মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। সড়কের ঢাকামুখী ও আরিচামুখী লেনে প্রায় ৫ কিলোমিটার এলাকাজুড়ে যানজট সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ৮টার পরে মহাসড়কটি যান চলাচলের জন্য খুলে দেওয়া হয়। এর আগে ভোর পৌনে ৬টার দিকে পাঁচ গাড়িতে আগুনের ঘটনায় ঢাকা-আরিচা মহাসড়ক বন্ধ করে দেওয়া হয়।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ঢাকা-আরিচা মহাসড়কের উভয়পাশে দীর্ঘ গাড়ির সারি। ঢাকামুখী লেনে সাভার ব্যাংক টাউন ব্রিজ থেকে জোড়পুল পর্যন্ত ২ কিলোমিটার ও আরিচামুখী লেনে জোড়পুল থেকে বলিয়ারপুর পর্যন্ত তিন কিলোমিটারের বেশি যানজট সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার পুলিশ বলছে, ক্ষতিগ্রস্ত গাড়িগুলো সড়ক থেকে সরিয়ে নেওয়ার পর যান চলাচল ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বাবুল আক্তার বলেন, স্থানীয় লোকজন আগুন লাগার পরপরই উদ্ধার করে তাদের সড়কের পাশে নিয়ে গিয়েছিলেন। তেলের গাড়ি ছাড়া বাকি গাড়িগুলো সরিয়ে নেওয়া হয়েছে। তেলের গাড়িতে এখনো কিছু তেল থাকায় এটি পড়ে সরানো হবে। আগে রাস্তা ক্লিয়ার করার চেষ্টা চলছে। ধীরে ধীরে যানজট কমে যাবে। দুর্ঘটনার ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাভারে ভাঙারির গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট
সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ৩
গাজীপুরে ঘরমুখো যাত্রীদের ঢল, তীব্র যানজট 
সাভারে দীর্ঘ যানজট, ভোগান্তিতে যাত্রীরা
X
Fresh