• ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
logo

সাভারে ৫ গাড়ির আগুনে নিহত বেড়ে দুই, তিনজনের অবস্থা আশঙ্কাজনক 

আরটিভি নিউজ

  ০২ এপ্রিল ২০২৪, ১১:০৯
মঙ্গলবার (২ এপ্রিল) ভোরে হেমায়েতপুরে তেলের লরি উল্টে ৫টি গাড়িতে আগুন লাগার ঘটনায় নজরুল ইসলাম (৪৫) নামে আরও এক দগ্ধের মৃত্যু হয়েছে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে। ফাইল ছবি

সাভারের হেমায়েতপুরে তেলের লরি উল্টে পাঁচটি গাড়িতে আগুন লাগার ঘটনায় নজরুল ইসলাম (৪৫) নামে আরও এক দগ্ধের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ নিয়ে দুইজনের মৃত্যু হলো এ দুর্ঘটনায়। এ ছাড়া দগ্ধ বাকি ছয়জনের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউট সূত্র।

এর আগে মঙ্গলবার (২ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে হেমায়েতপুরে ঢাকা-আরিচা মহাসড়কের জোরপুল এলাকায় একটি তেলের লরি ও পিকআপ ভ্যানের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তেলের লরিটি উল্টে দুর্ঘটনা কবলিত ওই দুই গাড়ি ছাড়াও পাশের আরও তিনটি গাড়িতে আগুন ধরে যায়। ঘটনাস্থলেই ইকবাল নামে একজনের মৃত্যু হয়। একটি সিমেন্টের ট্রাকে লোড-আনলোডের কাজ করতেন তিনি। এ ছাড়া এ ঘটনায় দগ্ধ হন আরও সাতজন।

খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের ৩টি গাড়ি চেষ্টা চালিয়ে সকাল ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। দগ্ধদের উদ্ধার করে পাঠানো হয় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে। সেখানে পৌঁছানোর পরপরই মৃত ঘোষণা করা হয় নজরুল ইসলামকে। পেশায় তরমুজ ব্যবসায়ী ছিলেন তিনি।

দগ্ধ বাকিদের নাম মিম (১০), আল-আমিন (৩৫), নিরঞ্জন (৪৫), মিলন মোল্লা (২২), সাকিব (২৪) ও হেলাল (৩০) বলে জানা গেছে। তারা কে কত শতাংশ দগ্ধ হয়েছেন তা জানা না গেলেও তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক।

দগ্ধ সবাইকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে জানিয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেন, হেমায়েতপুরে দগ্ধ হয়ে আমাদের এখানে ৭ জন এসেছে। তাদের মধ্যে নজরুল ইসলাম নামে একজন আনার পরেই মারা যায়। বাকি ৬ জনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের কত শতাংশ দগ্ধ হয়েছে তা বলা যাচ্ছে না। তবে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত
নড়াইলে ২ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ১
চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
পানছড়িতে রাতের আঁধারে করাত কলে আগুন
X
Fresh