• ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
logo

বিনাটিকিটে রেল ভ্রমণ

জরিমানা করায় টিটিইসহ দুইজনকে মারধর 

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ এপ্রিল ২০২৪, ২১:৩৪
মারধরের শিকার দুই রেলকর্মী। ছবি : সংগৃহীত

ময়মনসিংহে বিনাটিকিটে রেল ভ্রমণের দায়ে এক যাত্রীকে জরিমানা করায় মারধরের শিকার হয়েছেন ভ্রাম‍্যমান টিকেট পরীক্ষকসহ (টিটিই) দুই রেলকর্মী।

সোমবার (১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলার গফরগাঁও স্টেশনে আন্তঃনগর যমুনা এক্সপ্রেস ট্রেনে এ মারধরের ঘটনা ঘটে। আহত দুজনের নাম রনি (৩৮) ও আরজু বলে জানা গেছে। এদের মধ্যে রনি টিটিই এবং আরজু ট্রেন এটেনডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

রাত সোয়া ৮টার দিকে ময়মনসিংহ রেলওয়ে টিকেট পরীক্ষক বিজয় মিত্র শুভ এই হামলা ও মারধরের তথ‍্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, ঢাকা থেকে ছেড়ে আসা তারাকান্দিগামী আন্তঃনগর যমুনা এক্সপ্রেস ট্রেনে বিনা টিকিটে ভ্রমণ করায় এক যাত্রীকে ১৩০ টাকা জরিমানা করেন টিটিই রনি। পরে ওই যাত্রী মোবাইলে তার লোকজনকে ঘটনাটি জানায়। ট্রেনটি গফরগাঁও স্টেশনে পৌঁছালে টিটিই রনির ওপর হামলা চালায় তারা। এ সময় ট্রেন এটেনডেন্ট আরজু তাকে উদ্ধার করতে এগিয়ে গেলে তাকেও মারধর করে হামলাকারীরা।

আহত দুই রেলকর্মী ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকারের নিয়ম অনুযায়ী আমরা রাজস্ব আদায় করতে গিয়ে যদি এভাবে হামলা ও মারধরের শিকার হই, তাহলে রেলওয়ে কর্মকর্তা-কর্মচারীদের নিরাপত্তা কোথায়? অবিলম্বে সিসি ক‍্যামেরার ফুটেজ দেখে এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হোক।

এ বিষয়ে যোগাযোগ করা হলে সরকারি রেলওয়ে পুলিশ (জিআরপি) ময়মনসিংহ থানার উপপরিদর্শক (এসআই) মোছা: তানজিনা বলেন, ঘটনাটি শুনেছি। ওসি স‍্যার পরে বিস্তারিত জানাবেন।


মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রেলওয়েতে বড় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, নেবে ৪৯৩ জন
বিয়ে বাড়ির খাসির মাংস খেয়ে ১৬ জন হাসপাতালে
ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারীর মৃত্যু
অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের প্রতিনিধি দলের ঢাকা সফর
X
Fresh