• ঢাকা রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
logo

৫০ হাজার টাকার জন্য খুন হন অনন্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ এপ্রিল ২০২৪, ১৬:৫৪
৫০ হাজার টাকার জন্য খুন হন অনন্যা
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জ সদর উপজেলার চর সৈয়দপুর এলাকায় বস্তাবন্দি অবস্থায় হাত-পা বাঁধা অনন্যা কর্মকার হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)। হত্যায় জড়িত দুজনকে কুমিল্লা জেলা থেকে গ্রেপ্তার করে পিবিআই।

সোমবার (১ এপ্রিল) দুপুরে সাইনবোর্ড এলাকায় পিবিআইয়ের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার আল মামুন শিকদার।

গ্রেপ্তারকৃতরা হলেন জীবন ও তার কথিত স্ত্রী নুসরাত জাহান মীম।

পুলিশ সুপার জানান, চর সৈয়দপুররের একটি সিমেন্ট ফ্যাক্টরিতে নিহত অনন্যার স্বামী হরে কৃষ্ণ চাকরি করতেন। কিন্তু এক বছর পূর্বে তার স্বামীর মৃত্যু হয়। গ্রেপ্তারকৃতরা ও অনন্যা পাশাপাশি বাসায় বসবাস করতেন। গত ২ মার্চ অনন্যা গোসল করতে গেলে আসামি জীবন নিহতের মোবাইল ফোনে চেক করে। মেসেজ দেখে জীবন বুঝতে পারে অনন্যার ভাই আমেরিকা হতে ৫০ হাজার টাকা পাঠিয়েছে। তখন টাকা হাতিয়ে নেওয়ার ফন্দি আঁটতে থাকেন আসামিরা।

পুলিশ সুপার আরও জানান, ৪ মার্চ আড়াইহাজারে পালাগান শেষে জীবন ও তার কথিত স্ত্রী মীম রান্না করতে না পারায় বাইরে থেকে তাদের ও অনন্যার জন্য খাবার কিনে আনেন। তারা অনন্যার খাবারে উচ্চ মাত্রার ঘুমের ওষুধ মিশিয়ে দেয়। পরে অনন্যা খাবার খেয়ে অজ্ঞান হলে তাকে শ্বাসরাধে হত্যা করে তারা। পরবর্তীতে মৃত্যু নিশ্চিত করার জন্য গ্যাস লাইট দিয়ে পায়ের আঙুলে আগুন দেয় তারা। এতে অনন্যা নড়াচড়া না করায় তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয় তারা। এ সময় অনন্যার হাত পা বেঁধে অটোরিকশাযোগে ঢাকা-নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ সড়কের সৈয়দপুর এলাকায় মরদেহ ফেলে পালিয়ে যায়।

এ ঘটনায় সদর থানায় মামলা হলে তথ্য প্রযুক্তির মাধ্যমে দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানান পুলিশ সুপার আল মামুন শিকদার।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা 
আইভীর বিরুদ্ধে মামলার হুমকি হেফাজত নেতার 
যানজট না থাকলেও পরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়, দুর্ভোগে যাত্রীরা
নারায়ণগঞ্জে ব্যাটারি কারখানায় আগুন
X
Fresh