• ঢাকা শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
logo

ষাটোর্ধ্ব নারীকে গলাকেটে হত্যায় জড়িত আসামি গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ এপ্রিল ২০২৪, ১৬:৩২
ষাটোর্ধ্ব নারীকে গলাকেটে হত্যায় জড়িত আসামি গ্রেপ্তার
ছবি : আরটিভি

নরসিংদীতে ষাটোর্ধ্ব বয়সী এক নারীকে গলাকেটে হত্যার ঘটনায় অভিযুক্ত মঞ্জুরুল ইসলাম রিজুকে (২২) গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

রোববার (৩১ মার্চ) নরসিংদী সদর উপজেলার চিনিশপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় ওই নারীর কাছ থেকে লুণ্ঠন করা কানের দুল, নাকের ফুলসহ হত্যাকাণ্ডে ব্যবহৃত বঁটি উদ্ধার করা হয়।

সোমবার (১ এপ্রিল) দুপুরে নরসিংদীর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় জেলা পুলিশ।

নরসিংদীর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, পুত্রের সঙ্গে হাজতে পরিচয়ের সূত্রে গত ২৬ মার্চ বিকেলে পলাশ উপজেলার চরগরদী এলাকার ওই নারীর বাড়িতে যায় হত্যাকারী রিজু। একা পেয়ে ওই নারীর পরনে থাকা গয়না ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় চিৎকার করার চেষ্টা করলে ষাটোর্ধ্ব ওই নারীকে নির্মমভাবে গলাকেটে হত্যা করে পালিয়ে যায় রিজু। নিহতের পরিবারের পক্ষ থেকে দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে তদন্তে নামে গোয়েন্দা পুলিশ। পরবর্তী তথ্য প্রযুক্তির সহায়তায় গ্রেপ্তার করা হয় অভিযুক্ত রিজুকে। রিজু সদর উপজেলার চিনিশপুর এলাকার মাইনউদ্দিন মিয়ার ছেলে। তিনি গত দেড় বছর আগে তার নিজ দাদিকে হত্যার পর জেলে ছিলেন।

এ সময় নারীর কাছ থেকে ছিনিয়ে নেয় স্বর্ণের দুল, নাকের ফুল এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়। সেই সঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত বঁটিও উদ্ধার করে পুলিশ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীতে নিহত ৬ জনের বাড়িতে চলছে শোকের মাতম
নরসিংদীতে মাইক্রোবাস-পিকআপ সংঘর্ষে নিহত ৪
কলেজ শিক্ষককে গলাকেটে হত্যাচেষ্টা
নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই
X
Fresh