• ঢাকা রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
logo

সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় ২ বাইসাইকেল আরোহী নিহত

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ এপ্রিল ২০২৪, ১৩:২৩
সিমেন্টবোঝায় ট্রাকের ধাক্কায় ২ বাইসাইকেল আরোহী নিহত
ছবি : আরটিভি

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে মেহেরপুর সদর উপজেলার চাঁদবিল নামকস্থানে ফ্রেশ কোম্পানির সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় দুই বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন।

সোমবার (১ এপ্রিল) সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন স্নাতক চতুর্থ বর্ষের ছাত্র হাসান আলী (২১)। তিনি সদর উপজেলার চাঁদবিল গ্রামের লিটন আলীর ছেলে। নিহত অপর একজনের নাম ও ঠিকানা এখন পর্যন্ত শনাক্ত করতে পারেনি পুলিশ।

এ ঘটনায় ট্রাকচালক বাবুল আলীকে (৩৭) আটক করেছে পুলিশ। তিনি মাগুরা জেলার শালিখা গ্রামের কাশেম আলীর ছেলে। তিনি ফ্রেশের সিমেন্ট কোম্পানিতে কর্মরত ছিলেন।

এ বিষয়ে মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আব্দুল করিম জানান, সকালে দুই যুবক বাইসাইকেল নিয়ে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের চাঁদবিল গ্রাম থেকে মেহেরপুরের দিকে আসছিলেন। এ সময় ফ্রেশ কোম্পানির সিমেন্টবোঝাই একটি ট্রাক মেহেরপুরের দিকে আসছিল। চাঁদবিল মাঠের মধ্যে গিয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বাইসাইকেল আরোহীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন ওই দুজন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের দুটি দল ঘটনাস্থলে আসে। সেখান থেকে ট্রাকচালক বাবুলকে আটক করে পুলিশ। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। মরদেহের ময়নাতদন্ত শেষে সড়ক পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিমেন্টবোঝাই ট্রাকের ওই চালক দুর্ঘটনার আগে ঘুমন্ত অবস্থায় ছিলেন। সে কারণেই এ দুর্ঘটনা ঘটে। এর আগেও একই সড়কে সিমেন্টবোঝাই ট্রাকের ধাক্কায় বেশ কয়েকজনের প্রাণহানির ঘটনা ঘটেছে। প্রতিটি দুর্ঘটনা ঘটেছে ভোর থেকে সকালের মধ্যে। দুর্ঘটনাগুলোর অন্যতম কারণ চালকের ঘুমিয়ে যাওয়া, এমন অভিযোগ করেন স্থানীয়রা। একজন চালক টানা ১২ থেকে ১৪ ঘণ্টা গাড়ি চালিয়ে ক্লান্ত হয়ে ভোরের দিকে ঘুম চোখে গাড়ি চালানোর বিষয়টিকে দুর্ঘটনার কারণ বলে মনে করেন তারা।

বিষয়টি নিয়ে পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয়রা। তা না হলে এ দুর্ঘটনা আরও বাড়বে বলেও মনে করেন তারা।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লালমনিরহাটে বালুবাহী ডাম্পট্রাকের ধাক্কায় নিহত ২
মেহেরপুরে তীব্র তাপপ্রবাহ, দুশ্চিন্তায় বোরো ধান চাষিরা
মেহেরপুরে তীব্র তাপপ্রবাহ, বাধাগ্রস্ত হচ্ছে চাষের কাজ 
মুজিবনগর দিবসে উপজেলায় ছুটি, থাকছে নানা কর্মসূচি
X
Fresh