• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা প্রাইভেটকারের, প্রাণ গেল পুলিশ কর্মকর্তার

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ মার্চ ২০২৪, ১৫:০৮
ছবি : সংগৃহীত

সুনামগঞ্জের শান্তিগঞ্জে প্রাইভেটকারের নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে মহিউদ্দিন আহমদ নামে পুলিশের এক এসআই নিহত হয়েছেন।

রোববার (৩১ মার্চ) দুপুরে শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সিলেট-সুনামগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য সুনামগঞ্জ কোর্টের দায়িত্বরত এসআই ছিলেন। এ ছাড়াও এই ঘটনায় আরেক পুলিশ সদস্য এএসআই মামুন আহমদ গুরুতর আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট থেকে প্রাইভেটকার নিয়ে সুনামগঞ্জ কোর্টে আসছিলেন এসআই মহিউদ্দিন আহমদ ও মামুন আহমদ। তবে গাড়িটি দ্রুত গতিতে চালাচ্ছিলেন এএসআই মামুন আর তার পাশেই বসা ছিলেন মহিউদ্দিন। দ্রুতগামী গাড়িটি শান্তিগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সিলেট-সুনামগঞ্জ সড়কে এলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান এসআই মহিউদ্দিন।

পাশে থাকা আরেক পুলিশ সদস্যকে স্থানীয়রা উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে যান। তার অবস্থার অবনতি দেখে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসকরা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তাদির হোসেন গণমাধ্যমকে বলেন, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে এবং অপর আরেক পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
কচুয়ায় বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর 
দাঁড়িয়ে থাকা বাসে পিকআপের ধাক্কা, আহত ১০ 
‘এখন আমার কি হবে, মনুরে লইয়া কোন পথে যামু’
X
Fresh