• ঢাকা শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
logo

যত টাকায় বিক্রি হলো ৩২ কেজি ওজনের কাতল

আরটিভি নিউজ

  ৩০ মার্চ ২০২৪, ১২:৩৪
কাতল মাছটি আন্ধারমানিক আড়ৎয়ে নিয়ে আসেন জেলে গোবিন্দ হালদার। ছবি : সংগৃহীত

মানিকগঞ্জের হরিরামপুরের পদ্মায় জেলের জালে ধরা পড়েছে ৩২ কেজি ওজনের একটি কাতল মাছ। জেলেরা মাছটিকে উপজেলার পদ্মাপাড়ের আন্ধারমানিক আড়তে নিয়ে আসেন। পরে ৩২ হাজার টাকায় বিক্রি করেন।

শুক্রবার (২৯ মার্চ) দিবাগত রাতে জালে মাছটি ধরা পড়ে।

আড়তদার হৃদয় রাজবংশী বলেন, শনিবার ভোরে কাতল মাছটি আন্ধারমানিক পদ্মাপাড় আড়তে নিয়ে আসেন উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের জেলে গোবিন্দ হালদার। পরে মাছ ব্যবসায়ী তপন রাজবংশী, নিপেন রাজবংশী, আড়তদার সুমন রাজবংশী রাধু ও আলম নামের এক ব্যক্তি মাছটি ৩২ হাজার টাকায় কিনে নেন। ক্রেতা না থাকায় ৪ ভাগে মাছটি কেনেন তারা।

মাছ ব্যবসায়ী তপন রাজবংশী বলেন, শুক্রবার মধ্যরাতে পদ্মায় মাছটি ধরা পড়ে। আজ ভোরে গোবিন্দ হালদার ৩২ কেজি ওজনের কাতল মাছটি আড়তে নিয়ে এলে আমরা চারজনে কিনে নিই। তিন ভাগ আমরা দুজন মাছ ব্যবসায়ী ও একজন আড়তদার এবং এক ভাগ যাত্রাপুর গ্রামের বাসিন্দা ও ঢাকার ব্যবসায়ী আলিম ভাই নিয়েছেন।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো শাহরিয়ার রহমান গণমাধ্যমকে বলেন, মাঝে মাঝে মাছের অভয়ারণ্য খ্যাত পদ্মায় বড় বড় আইড় মাছ, পাঙাশ মাছ ও বোয়াল মাছ ধরা পরে। শুক্রবার রাতেও বড় কাতল মাছ ধরা পড়েছে বলে শুনেছি৷ তবে বিস্তারিত কিছু জানি না।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রশংসা কুড়াচ্ছে ‘গোশত সমিতি’
কৃষককে বের করে দেওয়ার ঘটনায় কর্মকর্তাকে শোকজ
এবার মানিকগঞ্জে কয়েল কারখানা ও কাঠপট্টিতে আগুন
ট্রাকচাপায় প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর
X
Fresh