• ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিককে না পেয়ে প্রেমিকার আত্মহত্যা 

নেত্রকোণা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২৪, ২২:৩৬
প্রেমিককে না পেয়ে প্রেমিকার আত্মহত্যা 
ছবি : সংগৃহীত

প্রেমিককে বিয়ে করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক প্রেমিকা। নেত্রকোণার দুর্গাপুর পৌর শহরের দক্ষিণপাড়া এলাকার সুসং আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা ঘটে।

শুক্রবার (২৯ মার্চ) দুপুরে আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর থেকে ওই প্রেমিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য তার মরদেহ নেত্রকোণা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত প্রেমিকার নাম সবুজা খাতুন (১৯)। তিনি আশ্রয়ণ প্রকল্পের ৪/৩নং ঘরের মঞ্জু ইসলামের মেয়ে। অন্যদিকে প্রেমিক বাবু মিয়া পার্শ্ববর্তী ৪/২নং ঘরের আবদুল আলীর ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, সবুজা আর বাবু দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। গত ৩-৪ দিন আগে ছেলে-মেয়েকে একত্রে পেয়ে এ ঘটনা দুই পারিবারের মধ্যে জানাজানি হয়। পরে মীমাংসার মাধ্যমে দুজনের বিয়ের আশ্বাস দেয় ছেলের পরিবার। এ সুযোগে ছেলের পরিবারের লোকজন ছেলেকে দূরে কোথাও পাঠিয়ে দেয়। এ খবর সবুজা জানতে পারে। এরই জের ধরে এ আত্মহত্যা ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা স্থানীয়দের।

এ দিকে এ ঘটনা ঘটার পরপরই ছেলে পরিবারের লোকজন পালিয়েছে বলেও জানায় নিহতের পরিবার।

এ ব্যাপারে দুর্গাপুর থানার উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানান, নিহতের নিজ বসতঘরের পাশের একটি বসতঘরের ভেতর থেকে মরদেহ উদ্ধার করি আমরা। বাঁশের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়। পরে সুরতহাল তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্ধুদের সঙ্গে গোসলে নেমে আর ফিরল না লিয়ন
প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দান বাক্সে চিঠি
নারকেল পাড়া নিয়ে সংঘর্ষ, আহত ৮
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
X
Fresh