• ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
logo

সাজেকে পণ্যবাহী মাহেন্দ্র খাদে, চালক নিহত

বাঘাইছড়ি (রাঙ্গামাটি) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২৪, ১৭:৪৮
সাজেকে পণ্যবাহী মাহেন্দ্র খাদে, চালক নিহত
ছবি : আরটিভি

রাঙ্গামাটির সাজেক ভ্যালিতে প্রাণ আরএফএল কোম্পানির পণ্য পরিবহনের সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে এক মাহেন্দ্রচালক নিহত হয়েছেন।

শুক্রবার (২৯ মার্চ) দুপুর সাড়ে ১২টার সময় ভ্যালির কংলাক পাহাড়ে যাওয়ার সময় পণ্যবাহী মাহেন্দ্রটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে ঘটনাস্থলে চালক নিহত হন। তার নাম মো. চাঁন মিয়া।

চাঁন মিয়া খাগড়াছড়ির দিঘিনালা উপজেলার উত্তর রশিদনগর এলাকার বাসিন্দা৷

প্রত্যক্ষদর্শীরা জানান, রাঙ্গামাটির সাজেক ভ্যালিতে প্রাণ আরএফএল কোম্পানির ডিলারের মালামাল নিয়ে রুইলুই পাড়া হতে কংলাক পাড়ায় যাওয়ার পথে খাস্রাং রিসোর্টের সামনে পাহাড় ওঠার সময় মালামাল ভর্তি মাহেন্দ্র গাড়ি ব্রেক ফেল করে পাহাড়ের নিচে প্রায় ১০০ ফুট খাদে পড়ে যায়। এ সময় চালক মারা যান। তবে গাড়িতে থাকা আরও দুজন খাদে পড়ার আগেই লাফ দিয়ে নেমে গেলে সামান্য আঘাতপ্রাপ্ত হন। পরবর্তীতে ঘটনাস্থলে সাজেক থানা পুলিশ নিহত ও আহত ব্যক্তিদের নিয়ে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সাজেক ভ্যালি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মুশফিকুর রহমান জানান, দুর্ঘটনাটি বেলা সাড়ে ১২টার দিকে ঘটে। আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সাজেক থানায় পাঠাই। সেখান থেকে দিঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয় এবং গাড়িটি উদ্ধারের জন্য চেষ্টা চলছে।

এ বিষয়ে সাজেক থানার ওসি আবুল হাসান খান জানান, খাগড়াছড়ির দীঘিনালা থেকে সাজেক ভ্যালিতে যাওয়ার পথে খাস্রাং রিসোর্টের সামনে উঁচুটিলা উঠার সময় মাহেন্দ্র গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে চাঁন মিয়া নামে এক চালক নিহত হয়েছেন। আইনি প্রক্রিয়া শেষে চালকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাজেকে পাহাড় কেটে সুইমিংপুল নির্মাণ বন্ধের নির্দেশ
অষ্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে ট্রাকচালকের মৃত্যু 
অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সিএনজি চালকের মৃত্যু
জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় ভ্যানচালকের মৃত্যু 
X
Fresh