• ঢাকা রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
logo

ফেক আইডিতে প্রেম, দেখা করতে গিয়ে যুবক ধরা

আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২৪, ১৫:১২
ছবি : সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক আইডি থেকে প্রেমের টানে প্রেমিকার সঙ্গে দেখা করতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার তুলাই শিমুল এলাকা থেকে বরগুনার তালতলী উপজেলায় ছুটে আসেন আলআবি মৃধা নামের এক যুবক। এসে জানতে পারেন তিনি প্রতারণার শিকার হয়েছেন।

ফেসবুকে যে নামের আইডির সঙ্গে কথা বলছেন তিনি, সেই নামের নারী বিবাহিত এবং এ বিষয়ে ওই গৃহবধূ কিছুই জানে না। পরে পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

তালতলী উপজেলার নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল‌্যের সৃষ্টি হয়েছে। বুধবার দুপুরে জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ আলআবি মৃধাকে তার মা খোরশেদা বেগমের জিম্মায় দিয়ে দেয়।

জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার জেলার আখাউড়া উপজেলার কলেজ পড়ুয়া এক যুবকের সঙ্গে বরগুনার তালতলী উপজেলার নায়াপাড়া এলাকার এক কিশোরীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয়। আলাপের মাধ্যমে দুজনের মধ্যে প্রেম হয়। প্রেমের টানে ওই কিশোর বান্ধবীকে একনজর দেখতে ছুটে আসেন তালতলীতে।

ভুক্তভোগী আলআবি মৃধা বলেন, ফেসবুকের একটি গ্রুপ থেকে আরিফা ইসলামের সাথে পরিচয় হয়। এরপর ফেসবুকের মেসেঞ্জারের মাধ্যমে তার সাথে মেসেজে সবসময় কথা হয়েছে। তার ফেসবুক আইডির নাম ছিল আরিফা ইসলাম। সে আমাকে আসতে বলেছে আমি এই এলাকায় এসেছি তার সাথে দেখা করতে। আমি এসে জানতে পারি ওটা একটি ফেক আইডি ছিলো। রাতে আমাকে আশ্রয় দিয়েছিলো স্থানীয়রা। পরের দিন সকালে পুলিশ আমাকে আটক করে।

ওই গৃহবধুর শ্বশুর আবুল মিয়া বলেন, কে বা কারা ফেসবুকে আমার ছেলের স্ত্রীর ছবি নাম ব্যবহার করে ওই ছেলের সাথে কথা বলেছে। আমার ছেলের বউ এ ব্যাপারে কিছুই জানে না।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান সাংবাদিকদের বলেন, ঘটনাটি জানার পর এবং এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হওয়ায় আলআবি মৃধাকে পুলিশের হেফাজতে নিয়ে আসা হয়। পরে তার পরিবারকে খবর দিয়ে আসতে বলা হয়। এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় আলআবিকে তার মা ও বোনের জিম্মায় দিয়ে দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দান বাক্সে চিঠি
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
প্রেমিকের কাছে মেয়েরা যে ৭ জিনিস প্রত্যাশা করেন
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
X
Fresh