• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২৪, ১৪:৫৪
ছবি : আরটিভি

রাজবাড়ীর দৌলতদিয়া লঞ্চ ঘাটে পন্টুন থেকে পদ্মা নদীতে পড়ে মো. ফিরোজ শেখ (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) সকাল সোয়া ৭টার দিকে দৌলতদিয়া লঞ্চঘাটে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফিরোজ মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার আসগর আলীর ছেলে এবং পেশায় পরিবহন শ্রমিক।

দৌলতদিয়া নৌ-পুলিশের ইনচার্জ এসআই মো. ফরিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা সোয়া ৭টার দিকে খবর পাই লঞ্চঘাটে পন্টুন থেকে এক যুবক নদীতে পড়ে গেছে। সংবাদ পেয়ে দ্রুত ফায়ার স্টেশনকে খবর দেই। ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করে আমাদের কাছে হস্তান্তর করছে। আমরা মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের করেছি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সোয়া ৭টার দিকে এক যুবক লঞ্চঘাটের পন্টুনের ওপর দাঁড়ায়। একদম পন্টুনের কিনারে গিয়ে দাঁড়িয়ে ছিল ওই যুবক। হঠাৎ করেই নদীতে পড়ে যায়। সঙ্গে সঙ্গে স্থানীয়রা গোয়ালন্দ উপজেলা ফায়ার সার্ভিসে খবর দেয়। সকাল ৯টার দিকে ফায়ার সার্ভিসের সদস্যরা নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার করে।

নিহত ফিরোজের বাবা আজগর আলী শেখ জানান, ফিরোজ ছোটবেলা থেকে মৃগী রোগে আক্রান্ত। গোয়ালন্দ বাজারে আমার আত্মীয় বাড়িতে গত রাতে বেড়াতে গিয়েছিল। সকালে বাড়ি ফেরার সময় দৌলতদিয়া লঞ্চ ঘাটের পন্টুনে লঞ্চের জন্য অপেক্ষা করছিল সে সময় মৃগী রোগ উঠলে নদীতে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে আমাদের ধারণা।

গোয়ালন্দ উপজেলার ফায়ার সার্ভিসের টিম লিডার মো. সারেকুল ইসলাম জানান, সকাল সাড়ে ৭টার দিকে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করে দৌলতদিয়া নৌ-পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
রাজবাড়ীতে হিসাবরক্ষণ কর্মকর্তার বাড়িতে হামলা, গুলিবিদ্ধ ৪
টাঙ্গাইলে নদীতে ডুবে যুবকের মৃত্যু
X
Fresh