• ঢাকা শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
logo

মেহেদির রং শুকানোর আগেই প্রাণ গেল প্রবাসী যুবকের

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৫
ছবি : সংগৃহীত

হাতে বিয়ের মেহেদির রং শুকানোর আগেই ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনোয়ার হোসেন অনিক (২২) নামে এক প্রবাসী যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে নোয়াখালী জেলা শহর মাইজদীর পুরাতন বাসস্ট্যান্ডের টোকিও কাবাব রেস্তোরাঁর সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অনিক জেলার কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ জগদানন্দ গ্রামের মাজারুল হক মন্টু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, বিকেলে বন্ধুদের ইফতার পার্টিতে যোগ দিতে মোটরসাইকেলে গ্রামের বাড়ি থেকে জেলা শহর মাইজদীতে আসেন অনিক। সন্ধ্যা ৬টার দিকে জেলা শহর মাইজদীর টোকিও কাবাব রেস্তোরাঁর সামনের সড়কে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অনিক গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা মন্টু মিয়া জানান, অনিক দুমাস আগে বিয়ে করেন। তিনি আবুধাবি প্রবাসী ছিলেন। দুমাস পাঁচ দিন আগে তিনি দেশে ফিরে আসেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের প্রথম দুদিনে রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
একদিনে সড়কে ঝরল ১৮ প্রাণ
রাজধানীতে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১
পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত বেড়ে ৪
X
Fresh