• ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
logo

বিচারপতি এম. ইনায়েতুর রহিমের মায়ের দাফন সম্পন্ন

দিনাজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ মার্চ ২০২৪, ১৯:৩১
ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সংবিধান প্রণয়ন কমিটির সদস্য, স্বাধীনতা পদকপ্রাপ্ত সাবেক সংসদ সদস্য মরহুম অ্যাডভোকেট এম আব্দুর রহিমের সহধর্মিনী, ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি এম ইনায়েতুর রহিম ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমের ‘স্বপ্নজয়ী’ মা নাজমা রহিমের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বেলা ১১টায় দিনাজপুর গোর এ শহীদ ঈদগাহ ময়দানে এবং পরে দুপুর ২টায় মরহুমার গ্রামের বাড়ি সদর উপজেলার শংকরপুর ইউনিয়নের পাঁচকুড় উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক করস্থানে তাকে দাফন করা হয়। মায়ের জানাজায় প্রধান বিচারপতি (ভারপ্রাপ্ত) এম. ইনায়েতুর রহিম নিজে ইমামতি করেন। এর আগে তিনি তার মায়ের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

এর আগে বুধবার বিকেল ৩টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তিনি ছেলে বিচারপতি এম ইনায়েতুর রহিম, হুইপ ইকবালুর রহিম এমপি, কন্যা ডা. নাদিরা সুলতানা, ডা. নাসিমা সুলতানা, নাফিসা সুলতানা ও নাজিলা সুলতানাসহ অসংখ্য গুনগ্রাহী, আত্মীয় স্বজন, নাতী-নাতনী, শুভাকাঙ্খী রেখে গেছেন।

উল্লেখ্য, মরহুমা নাজমা রহিম ২০১৮ সালের ১৩ মে জাতীয়ভাবে ‘স্বপ্নজয়ী মা’ হিসেবে সম্মাননায় ভূষিত হন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলি সীমান্তে বাংলা নববর্ষ পালিত
পিকআপে গানবাজনা ও বেপরোয়া মোটরসাইকেল চালানোয় মামলা
হিলি স্থলবন্দর দিয়ে রেকর্ড পরিমাণ আলু আমদানি, তবু কমছে না দাম 
আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ
X
Fresh