• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা

ভোলা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ মার্চ ২০২৪, ০৯:৫০
বোরহানউদ্দিনে ছেলের দায়ের কোপে মায়ের মৃত্যু
ছবি : সংগৃহীত

ভোলার বোরহানউদ্দিনে ‘ইলিশ মাছ রান্না না করায়’ না‌সিমা বেগম (৪২) নামে এক মাকে দা দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। এ সময় না‌সিমাকে বাঁচা‌তে এসে গুরুতর আহত হয়েছেন এক প্রতিবেশী নারীও।

সোমবার (২৫ মার্চ) সন্ধ্যায় বোরহানউদ্দিন উপ‌জেলার গঙ্গাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দুলাল হাওলাদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ অভিযুক্ত ছে‌লে রাহাতকে (৩০) আটক করেছে।

স্থানীয়রা জানান, অভিযুক্ত রাহাত ঢাকায় কামরাঙ্গীরচরে তা‌দের মুদি দোকানে থাকে। কাউকে কিছু না জানিয়ে আজ সকালে বাড়িতে চলে আসে রাহাত। সন্ধ্যার দিকে মা না‌সিমার সঙ্গে রাহ‌াতের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাহাত উত্তেজিত হ‌য়ে ঘ‌রে থাকা ধারা‌লো দা দি‌য়ে মাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এক পর্যায়ে ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়। এ সময় না‌সিমাকে বাঁচাতে এগিয়ে এসে জান্নাত বেগম নামে পাশের ঘরের এক নারীও দায়ের কোপে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার ক‌রে প্রথ‌মে বোরহানউদ্দিন হাসপাতা‌লে নেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ভোলা সদর হাসপাতালে নেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বোরহানউদ্দিন থানার ওসি শা‌হিন ফ‌কির।

প্রত্যক্ষদর্শীদের বরাতে দিয়ে ওসি জানান, রাহাত হোসেনের স্ত্রী ও বাবা ঢাকায় রয়েছেন। সোমবার সন্ধ্যায় ইফতারের পর রাহাত তার মাকে ইলিশ মাছ রান্না করতে বলেন। তার মা জানায়, বাড়িতে কেউ নেই, তিনি একা সংসারের অন্যান্য কাজ শেষ করে মাছ রান্না করতে পারবেন না। এরপরও রাহাত তার মাকে ইলিশ মাছ রান্না করতে বারবার অনুরোধ করেন। এরইমধ্যে মায়ের সঙ্গে মাছ রান্না নিয়ে রাহাতের মনোমালিন্য ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে রাহাত দা দিয়ে তার মাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে মরদেহের পাশে বসে থাকেন।

ওসি আরও জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে এবং অভিযুক্ত রাহাত‌কে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়ের মৃত্যুর খবরে মায়ের মৃত্যু
দুই শিশুসন্তানসহ বিষপান, মায়ের মৃত্যু
দুই সন্তানকে নিয়ে বিষপানে মায়ের মৃত্যু
মায়ের মারা যাওয়ার খবর শুনে চলে গেলেন ছেলেও
X
Fresh