• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

মাইকিং করে মাদক কারবারিকে হুঁশিয়ারি!

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ মার্চ ২০২৪, ২১:৩৭
মাইকিং করে মাদক কারবারিকে হুঁশিয়ারি!
ছবি : আরটিভি

টাঙ্গাইলের ভূঞাপুরে মাদক ব্যবসায়ীর পিঠের চামড়া তুলে নেওয়ার হুঁশিয়ারি দিয়ে এলাকায় মাইকিং করেছেন দিপু নামের এক যুবক। এ সময় মাসুদ নামের ওই মাদক ব্যবসায়ীর বাড়ির সামনে শনিবার সন্ধ্যায় সমাবেশে অংশগ্রহণের জন্য এলাকাবাসীকে আহ্বান জানান তিনি।

রোববার (২৪ মার্চ) এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

মাদক ব্যবসায়ী মাসুদ উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কয়েড়ার দক্ষিণপাড়া গ্রামের এনায়েতের ছেলে। মাইকিংকারী যুবক দিপু মোল্লা একই গ্রামের আমির হামজা মোল্লার ছেলে।

এদিকে উপজেলায় মাদকের বিস্তার বৃদ্ধি পেয়েছে। মাদক সেবকরা হাত বাড়ালেই পেয়ে যাচ্ছে মাদক। বিস্তার ঠেকাতে কোন উদ্যোগ নেওয়া হচ্ছে না। ভয়াবহ এমন মাদকে জড়িত জনপ্রতিনিধিরাও।

মাইকিং করে দিপু মোল্লা বলেন, ‘কয়েড়া ঈদগাঁ মাঠ-সংলগ্ন মাদক সম্প্রাট হেরোইন খোর ও ইয়াবা ব্যবসায়ী মাসুদ দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচার সঙ্গে জড়িত। যা রাষ্ট্রের জন্য ভয়ংকর। এলাকায় মাদক কারবারি করলে মাসুদের পিঠের চামড়া থাকবে না। তাই আজ শনিবার সন্ধ্যার পর মাসুদের বাড়ির সামনে মাদকবিরোধী গণসভার আয়োজন করা হয়েছে। এলাকার সকলের উপস্থিত কামনা করছি। অনুরোধক্রমে- নলুয়া ও কয়েড়া ঈদগাঁ মাঠের সাবেক সভাপতি মো. খসরু মিয়া, কয়েড়া ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রুবেল সরকার ও সমাজ সেবক তুলা শেখ।

এ বিষয়ে দিপু ও মাদক ব্যবসায়ী মাসুদের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগ করেও তাদের পাওয়া যায়নি।

গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের সদস্য রুবেল সরকার বলেন, মাইকিংকারী দিপু তার বাবাকে একাধিকবার মাদক সেবন থেকে বিরত থাকার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। এলাকার মাসুদ ও ইউপি সদস্য সুমনের সঙ্গে তার বাবা মাদক সেবন করতো। মাদক নিয়ে হয়তো মাসুদের সঙ্গে তাদের তর্কাতর্কি হয়েছে। যার প্রেক্ষিতে মাসুদের বিরুদ্ধে এলাকায় মাইকিং করেছে দিপু। শনিবারের মাইকিং করার ঘটনার ভিডিও রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে দেখতে পাই। পরে দিপুর কাছে বিষয়টি জানতে চাইলে সে দুঃখপ্রকাশ করে। অলোয়া ইউনিয়নের মেম্বার সুমন ও মাসুদকে একাধিকবার রিহাব সেন্টারের রেখেছিল তার পরিবার। কিন্তু তারা ভাল হয়নি। এলাকায় এসে আবারও নেশায় জড়িয়ে পড়ে।

গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দুলাল হোসেন চকদার বলেন, মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে এলাকায় মাইকিংয়ের বিষয়টি জানা নেই।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ বলেন, মাইকিংয়ের বিষয়টি জানি না।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে হোয়াটসঅ্যাপ বন্ধের হুঁশিয়ারি মেটার
আসছে ‘অ্যানিমেল টু’, আগাম যে হুঁশিয়ারি দিলেন সন্দীপ রেড্ডি
ইরানকে কড়া হুঁশিয়ারি ইসরায়েলের
ইটনায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার 
X
Fresh