• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ মার্চ ২০২৪, ২২:১৬
হত্যা মামলা

সিরাজগঞ্জের শাহজাদপুরে দুলাল মল্লিক হত্যা মামলায় বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (২৩ মার্চ) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব ১২-এর সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান।

এর আগে শুক্রবার সন্ধ্যায় ঢাকা পল্লবী থানার আলবদীরটেক পশ্চিমপাড়া ও সাভার থানার বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় পৃথক অভিযান চালিয়ে বাবা-ছেলেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন—শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের পূর্বচর কৈজুরী গ্রামের রহিম শেখ (৫৫) ও তার ছেলে রাশেদুল হাসান (২৩)।

ইলিয়াস খান জানান, শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নে চরের জমি নিয়ে ঠুটিয়া গ্রামের ইসলাম মল্লিক ও শুকুর বেপারীর গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বিরোধপূর্ণ ওই জমির সীমানাপ্রাচীর নির্ধারণ করার জন্য উভয় পক্ষ গত ২ মার্চ বিকেলে বৈঠকে বসে। বৈঠকে কথা কাটাকাটির একপর্যায়ে হামলার ঘটনা ঘটে। পরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে রহিম শেখ ও তার ছেলে রাশেদুল ইসলাম লোকজন নিয়ে হোসেন মল্লিকের বাবা দুলাল মল্লিকের ওপর হামলা চালায়। এতে দুলাল মল্লিক ধারাল ফালার আঘাতে গুরুতর আহত হন। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার উদ্ধার করে সিরাজগঞ্জের এনায়েতপুরে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় নিহত দুলাল মল্লিকের ছেলে হোসেন মল্লিক বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেন। মামলার পর থেকে রহিম শেখ ও তার ছেলে রাশেদুল হাসান পলাতক ছিলেন। শুক্রবার সন্ধ্যায় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহায়তায় ঢাকার পল্লবী থানার আলবদীরটেক পশ্চিমপাড়া ও সাভার থানার বাইপাইল বাসস্ট্যান্ডে এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চিফ হিট অফিসারের পরামর্শে ঢাকায় কৃত্রিম বৃষ্টি
ছাত্র ইউনিয়ন ঢাকা মহানগরের সভাপতি সালমান, সম্পাদক প্রিজম
ঢাকাস্থ বগুড়া জার্নালিস্ট ফোরামের সভাপতি তুহিন, সম্পাদক হাবিব
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
X
Fresh