• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নওগাঁয় গৃহবধূ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ মার্চ ২০২৪, ১৯:৫১
ছবি : আরটিভি

নওগাঁর ধামইরহাট থেকে গৃহবধূ মহসিনা খাতুন ওরফে আয়না (৩০) হত্যা মামলার পলাতক আসামি বিদ্যুৎকে (৪৪) গ্রেপ্তার করেছে র‌্যাব-৫-এর সদস্যরা।

শনিবার (২৩ মার্চ) ভোরে উপজেলার গোপিরামপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার বিদ্যুৎ গাংরা গ্রামের নজরুল ইসলামের ছেলে এবং ওই গৃহবধু হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামি। এদিন দুপুরে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১২ মার্চ ভোর রাতে ধামইরহাট উপজেলার উমার ইউনিয়নের বিহারীনগর গ্রামের নরুল আমিন ওরফে এরশাদ এর স্ত্রী মহসিনা খাতুন ওরফে আয়নাকে বাড়ির পূর্ব পার্শ্বে একটি আম গাছে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায় পরিবারের সদস্যরা। বিষয়টি দেখতে পেয়ে পরিবারের লোকজন থানা পুলিশকে খবর দিলে সকালে পুলিশ লাশ উদ্ধার করে।

লাশ উদ্ধারের পর গৃহবধূর বাবার বাড়ির লোকজন স্বাভাবিকভাবে নেয়নি। তাদের অভিযোগ মৃত আয়না আক্তারের সাথে তার স্বামী ও স্বামীর পরিবারের লোকজনের ছোট খাটো বিষয় নিয়ে বিরোধ লেগেই থাকতো। এই বিরোধের জের ধরে তাকে মারপিট করে শ্বাসরোধে মেরে ফেলে বসত বাড়ির আম গাছে গলায় রশি পেঁচিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে বলে দাবি করেন মৃতের স্বজনরা। এ ঘটনায় নিহত আয়নার চাচা আব্দুল হামিদ বাদী হয়ে ধামুইরহাট থানায় শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী নরুল আমিন, শ্বশুর, শাশুড়ীসহ চারজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মামলার রুজু হওয়ার পর থেকেই র‌্যাব এর গোয়েন্দা দল হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামি বিদ্যুৎকে গ্রেপ্তারের জন্য তৎপরতা অব্যাহত রাখে। তাদের তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের একটি অভিযানিক দল শনিবার ভোর রাতে নওগাঁ জেলার ধামইরহাট থানার গোপিরামপুর এলাকা থেকে আসামি বিদ্যুৎকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামিকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

হত্যা মামলার পলাতক আসামি বিদ্যুৎকে র‌্যাব গ্রেপ্তার করেছে জানিয়ে ধামইরহাট থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান জানান, আইনগত প্রক্রিয়া শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় নদী, খাল-বিল দখল ও দূষণের প্রতিবাদে মানববন্ধন
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
নওগাঁয় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৩৯.২ ডিগ্রি 
সাপাহারে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়
X
Fresh