• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় প্রধান আসামি কারাগারে

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ মার্চ ২০২৪, ১৮:৪৫
ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরের রায়পুরে ঘরে ঢুকে এক স্কুলছাত্রীকে (১৬) কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তারকৃত প্রধান আসামি জাকির সিকদারকে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (২৩ মার্চ) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে রাতে অভিযান চালিয়ে রায়পুরের চরবংশী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার জাকির সিকদার চরবংশী ইউনিয়নের কুচিয়ামারা সিকদার কান্দি এলাকার মৃত আমজাদ আলী সিকদারের ছেলে। তার বিরুদ্ধে শুক্রবার রায়পুর থানায় মামলা করেন ভুক্তভোগীর মা। এতে জাকির সিকদারকে প্রধান আসামি করেন তিনি। মামলায় আরও দুজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা চার-পাঁচজনকে আসামি করা হয়েছে।

ভুক্তভোগী স্থানীয় একটি হাই স্কুল থেকে এ বছর এসএসসি পরিক্ষা দিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে প্রতিবেশি জাকির সিকদার গংদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে প্রবাসী মাসুদ সিকদারের পরিবারের বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে বাড়ির পানি নিষ্কাশনের জায়গা নিয়ে অভিযুক্তদের সঙ্গে ওই ছাত্রীর মা হালিমা বেগমের তর্ক-বিতর্ক হয়। বিকেলে ওই ছাত্রী এবং তার ছোট বোন ঘরে ছিল। এই সুযোগে জাকির হোসেনসহ আরও ৪-৫ জন ঘরে ঢুকে ওই ছাত্রীকে এলোপাতাড়ি মারধর করে। একপর্যায়ে কুপিয়ে জখম করে এবং গলাচিপে হত্যা চেষ্টা করে তারা। এছাড়া ছাত্রীর শীলতাহানীরও অভিযোগ রয়েছে জাকির সিকদারের বিরুদ্ধে।

এ সময় তার শোর চিৎকারে স্থানীয় ও স্বজনরা এগিয়ে আসলে তারা (হামলাকারীরা) পালিয়ে যায়। যাওয়ার সময় ওই ছাত্রীর গলায় থাকা স্বর্ণের চেইন ও আলমারিতে থাকা নগদ ২ লাখ টাকা নিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয় ও স্বজনরা ওই ছাত্রীকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার (ইএমও) ডা. এ কে আজাদ বলেন, ওই ছাত্রীর মাথায় গুরুতর রক্তাক্ত জখম হয়েছে। তার মাথায় সিলাই করা হয়েছে। এছাড়া গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঁচড়সহ আঘাতের চিহ্ন রয়েছে।

রায়পুর থানার ওসি (তদন্ত) শামসুল আরেফিন বলেন, ছাত্রীকে হত্যা চেষ্টা মামলায় প্রধান আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু
লক্ষ্মীপুরে তাপদাহ, হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা
বরাদ্দের আগেই প্রতীক দিয়ে ফেসবুকে প্রচারণা, দুই প্রার্থীকে শোকজ
ইউপি নির্বাচনে এমপির হস্তক্ষেপের অভিযোগ, সুষ্ঠুভোট নিয়ে শঙ্কা 
X
Fresh