• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

হাওরে চুরি ৩ বৈদ্যুতিক টান্সফর্মার, ৪ চোর গ্রেপ্তার

অষ্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ মার্চ ২০২৪, ১৭:৩৮
হাওরে চুরি বৈদ্যুতিক টান্সফর্মার, ৪ চোর গ্রেপ্তার
ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের হাওরবেষ্টিত অষ্টগ্রামের হাওরে সেচপাম্পের তিনটি বৈদ্যুতিক টান্সফর্মার চুরির ঘটনায় চার চোরসহ টান্সফর্মারের খণ্ডাংশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২২ মার্চ) ইটনা, অষ্টগ্রাম ও করিমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে পৃথক সময়ে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন ইটনা উপজেলা সদর ইউনিয়নের পশ্চিম গ্রামের আওলাদ হোসেনের ছেলে মো. সায়েম (২২), একই ইউনিয়নের বড়হাটির গ্রামের সোনা উল্লাহ ছেলে মাইনুল ইসলাম (২৬), নয়াহাটি গ্রামের সিজিল ঠাকুরের ছেলে মো. লিটন ঠাকুর (২৫) ও কিশোরগঞ্জ সদর উপজেলার তেরহাসিয়া গ্রামের শামসুদ্দিনের ছেলে জুয়েল মিয়া (৩৭)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, সম্প্রতি অষ্টগ্রাম উপজেলার কাস্তুল ইউনিয়নের হাওরে একটি সেচপাম্পের তিনটি টান্সফর্মার চুরি হয়। এ ঘটনায় বুধবার মামলা দায়ের হলে উদ্ধার অভিযান শুরু করে অষ্টগ্রাম থানা পুলিশ।

শুক্রবার গোপন খবরের ভিত্তিতে একাধিক স্থানে অভিযান চালিয়ে ইটনা উপজেলার বড়িবাড়ী ফেরীঘাট থেকে চুরি হওয়া বৈদ্যুতিক ট্রান্সফর্মারের ৬টি তামার কয়েল ও চোরাই পণ্য পরিবহনে জড়িত ব্যাটারীচালিত একটি অটোরিকশা এবং অষ্টগ্রামের ভাতশালা হাওরের ভুট্টাখেত থেকে ট্রান্সফর্মারের ৩টি খালি টাংকি (ঢাকনাসহ) উদ্ধার ও জব্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শফিকুল ইসলাম।

তিনি জানান, বুধবার মামলা দায়েরের পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh