• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

নরসিংদীতে কলেজছাত্রীকে অপহরণ, গ্রেপ্তার ৩

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২৪, ২৩:৪১
ফাইল ছবি

নরসিংদী সদর উপজেলার বড় বাজারের সোনালী ব্যাংকের সামনে থেকে কলেজছাত্রীকে মাইক্রোবাসে অপহরণের ঘটনায় ৩ জনকে করা হয়েছে।

বুধবার (২০ মার্চ) বেলা ১২ টার দিকে নরসিংদীর মাধবদীর ছনপাড়া থেকে মাইক্রোবাসহ তাদেরকে গ্রেপ্তার করে নরসিংদী সদর থানায় নিয়ে আসা হয়।

এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে থানায় অপহরণ মামলা দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তানভীর আহমেদ।

গ্রেপ্তারকৃতরা হলেন আলাউদ্দিনের ছেলে মুজিবুর রহমান (২৫), আমিরুল ইসলামের ছেলে ইরফান (২১)। তারা সদর উপজেলা আলোকবালী ইউনিয়নের কাজিরকান্দি গ্রামের বাসিন্দা। অপরজন হলেন শহরের বীরপুর এলাকার শামসুল হকের ছেলে জিয়াউল হক মোবিন (২২)।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, ভুক্তভোগী (১৮) নরসিংদী সরকারী কলেজের এইচএসসি ২য় বর্ষের
শিক্ষার্থী এবং আলোকবালী ইউনিয়নের বাসিন্দা। একই এলাকার মাইনউদ্দিনের ছেলে অভিযুক্ত আনিকুল ইসলাম অরফে আশিক (২৩) ভুক্তভোগী মেয়ে ২ বছর আগে স্কুলে পড়া অবস্থায় আশিক প্রেমের প্রস্তাব দেয়া সহ বিভিন্নভাবে বিরক্ত করে আসছিল। পরে, মেয়ের বাসায় বিয়ের প্রস্তাবও পাঠালে ভুক্তভোগীর পরিবার নাকচ করে দেয়।

বুধবার সকালে ২ বান্ধবীসহ আলোকবালী থেকে তারা নরসিংদী সরকারী মহিলা কলেজে যাচ্ছিল। পরে সকাল ৯ টার নরসিংদী শহরের বড় বাজার সোনালী ব্যাংকের সামনে থেকে একটি সাদা মাইক্রোবাসে ৩ যুবক ভুক্তভোগী শিক্ষার্থীকে তুলে নিয়ে যায়। পরে, তার বান্ধবীরা গাড়ীর নাম্বার কলেজ কর্তৃপক্ষকে জানালে তারা পুলিশকে অবহিত করে এবং পুলিশ দুপুর সাড়ে ১২ টার দিকে মাধবদীর ছনপাড়া থেকে মুজিবুর, মোবিন এবং ইরফানকে গ্রেফতার করে এবং ভুক্তভোগীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

পরে ভুক্তভোগীর মা আশিকসহ আরও ৩ জনের নাম উল্লেখ করে সন্ধ্যায় মামলা দায়ের করেন।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত মো. তানভীর আহমেদ বলেন, আশিক ৩ জন যুবককে মেয়েটি অপহরণ করে নেয়ার জন্য পাঠায়। আমরা খবর পেয়ে ভুক্তভোগী মেয়েসহ তাদেরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ভুক্তভোগীর মা লিখিত অভিযোগটি আমরা সন্ধ্যায় মামলা হিসেবে এজহারভুক্ত করেছি এবং প্রধান অভিযুক্ত আশিককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীতে ইসতিসকার নামাজ আদায়
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
অপহরণের একদিন পর পল্লী চিকিৎসকসহ দুইজন উদ্ধার
X
Fresh