• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

চাঁদপুরে মেঘনায় জাটকা ধরায় ৮ জেলে আটক

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২৪, ১৯:১৭
ছবি : আরটিভি

নিষেধাজ্ঞা অমান্য করে চাঁদপুরের মেঘনা নদীর অভয়াশ্রমে জাটকা ধরার দায়ে ৮ জেলেকে যৌথ অভিযানে আটক করেছে মৎস্য বিভাগ, কোস্টগার্ড ও নৌ পুলিশ। আটকদের মধ্যে ৬ জনকে ১০ দিন করে কারাদণ্ড, ১জনকে ৩ হাজার টাকা জরিমানা এবং একজন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় মুচলেকা রেখে ছেড়ে দেয় ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২০ মার্চ) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিগার সুলতানা।

অভিযানে অংশগ্রহণকারী চাঁদপুর সদর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, ভোর ৪টা থেকে সকাল ৮টা পর্যন্ত সদরের মেঘনা নদীর অভয়াশ্রম এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় জাটকা ধরায় ৮ জেলকে আটক করা হয়। একই সঙ্গে জব্দ করা হয় ১ লাখ মিটার নিষিদ্ধ কারেন্টজাল ও দুটি মাছ ধরার নৌকা।

জব্দ নৌকা দুটি কোস্টগার্ড হেফজাতে এবং জব্দকৃত কারেন্টজাল কোস্টগার্ড চাঁদপুর স্টেশনে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

অভিযানে কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের সিসি মো. মনির হোসেন, নৌ পুলিশের উপপরিদর্শক (এসআই) অনিল বিহারী নাথ সহ কোস্টগার্ড ও নৌ পুলিশের সদস্যরা অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে ইসতিসকার নামাজ আদায় 
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার 
দুই স্বর্ণ ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে চাঁদপুরে বাজুসের মানববন্ধন
X
Fresh