• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নীলফামারীতে ট্রাক্টর-অটোরিকশার সংঘর্ষ, নিহত ২

নীলফামারী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২৪, ১৩:৪০
নীলফামারীতে ট্রাক্টর-অটোরিকশার সংঘর্ষ, নিহত ২
ছবি : সংগৃহীত

নীলফামারীতে ট্রাক্টরের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

বুধবার (২০ মার্চ) সকাল ৮টায় নীলফামারী-সৈয়দপুর মহাসড়কের জোড়দরগা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার সৈয়দপুরের বাঙালিপুর নিজ পাড়া এলাকার রিয়াজ উদ্দীনের ছেলে আবু তাহের (৫২) ও নওগাঁ জেলার খাস নওগাঁ এলাকার আসাদ আলী প্রামাণিকের ছেলে নুরে আলম সিদ্দিকী।

আবু তাহের জলঢাকা মৎস্য অফিসের অফিস সহায়ক ও নুরে আলম সিদ্দিকী মার্কেন্টাইল ব্যাংকের নীলফামারী শাখায় অফিসার পদে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সৈয়দপুর শহর থেকে ৪ জন যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা নীলফামারীর দিকে যাচ্ছিল। এ সময় সৈয়দপুর-নীলফামারী মহাসড়কের জোড়দরগা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে একটি ট্রাক্টরের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার ২ যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হন আরও ৩ জন। পরে স্থানীয়রা ৯৯৯-এ ফোন দিলে ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের হাসপাতালে পাঠান।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নীলফামারী সদর থানার ওসি তানভীরুল ইসলাম।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে আমাদের একজন পুলিশ সদস্যও রয়েছেন। দুর্ঘটনাকবলিত সিএনজিটি থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আচরণবিধি লঙ্ঘনের দায়ে গ্রেপ্তার চেয়ারম্যান প্রার্থীর জামিন
নীলফামারীতে বিষ্ণুমূর্তিসহ গ্রেপ্তার ১
নীলফামারীতে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
১৪ ঘণ্টা পর সৈয়দপুরে নামল বিমান, শনাক্ত হয়নি বিদ্যুৎ বিভ্রাটের ত্রুটি
X
Fresh